• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:১৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে একই বাড়িতে নিহত ৩

এম.হাসান, গাইবান্ধা
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ২৫ মার্চ ২০২১ | ১২:৪২ am
                             
                                 

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের নয়াপাড়া গ্রামের একটি বাড়িতে বিস্ফোরণে ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও অন্তত ৩ জন আহত হয়েছেন।
বুধবার (মার্চ ২৪) বিকেলে কামারদহ ইউনিয়নের নয়াপাড়া গ্রামে বোরহান মিয়ার বাড়িতে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, বাড়ির মালিক বোরহান মিয়া (৩৬) একই গ্রামের মৃত কবির উদ্দিনের ছেলে অহেদুল (৪০) এবং অন্য একজন তার নাম পরিচয় পাওয়া যায়নি । ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়। অপরজন বোরহান মিয়াকে হাসপাতলে নেয়ার পথে তিনি মারা যান।

স্থানীয়রা জানান, অপরিচিত কয়েকজন ব্যক্তি বোরহানের বাড়িতে প্রবেশ করে। এসময় বাড়ির মধ্যে শোরগোল ও গুলির শব্দ শুনতে পান তারা। পরে বিকট শব্দে বিস্ফোরণে ঘরের টিনের চাল উড়ে যায়। এ ঘটনায় ওই ৩ ব্যক্তি নিহত হন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান জানান, ফায়ার সার্ভিসের সহায়তায় উদ্ধার তৎপরতা চালানো হয়েছে। এ ঘটনার মূল রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর