• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:৩৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
গৌরীপুরে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন বিজিবি মহাপরিচালকের শ্যামনগর থানা ও শিকারী পচাব্দী গাজীর বন্দুক পরিদর্শন শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ চুনারুঘাটের সাতছড়ি থেকে ১৮ টি রকেট লাঞ্চার উদ্ধার নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত  নাটোরে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড বন্ধে বকুল এমপি’কে সর্তক করে চিঠি দিয়েছে জেলা আ’লীগের সেক্রেটারি  সুনামগঞ্জে ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

গাইবান্ধায় সরকারি কর্মকর্তা কর্মাচারীদের প্রতিরোধ সমাবেশ অনুষ্ঠিত

এম.হাসান, গাইবান্ধা
প্রকাশ হয়েছে : শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ | ৯:৫১ pm
                             
                                 

জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে গাইবান্ধায় জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা ও বিচারক বিভাগের বিচারক বৃন্দের উদ্দ্যোগে প্রতিরোধ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার ( ১২ডিসেম্বর) কুষ্টিয়া জেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদ এবং ”জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান” শীর্ষক এক আলোচনা সভা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় । সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো: আবদুল মতিন । প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ দিলীপ কুমার ভৌমিক , পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম , সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: আসাদুজ্জামান খান, কৃষি বিভাগের উপপরিচালক কৃষিবিদ মো: মাসুদুর রহমান ,পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো: মোখলেছুর রহমান , জনস্বাস্থ্য নির্বাহী প্রকৌশলী মো: রেজওয়ানুর রহমান , জেলা মৎস্য কর্মকর্তা মো: আবদুদ দাইয়ান ,জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মো: মেহেদুল ইসলাম সহ জেলা পর্যায়ের কর্মকর্তা বৃন্দ ।
বক্তারা বলেন – জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্য আমরা স্বাধীন বাংলাদেশ ও মানচিত্র পেয়েছি । যারা স্বাধীনতা ও উন্নয়ন চায়নি , সেই স্বাধীনতা বিরোধীরা কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার সাহস পেয়েছে । এখনই এসব স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে । বক্তারা কুষ্টিয়ায় ভার্স্কয ভাঙ্গার সাথে যারা জড়িত তাদের বিচারের মুখোমুখী করার আহŸান জানান ।
বক্তারা আরও বলেন – রাজধানীর ঢাকা বিশ্ববিদ্যালয় সহ দেশ ও বিদেশে ভার্স্কয রয়েছে ।এমনকি মুসলিম দেশ গুলোতেও ভার্স্কয রয়েছে । বঙ্গবন্ধু এদেশের অবিচ্ছেদ্য অংশ তাই আমাদের অস্তিত্বের লড়াইয়ে ঐক্যবদ্ধ থাকতে হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর