• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:৫২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

গাজীপুরের শ্রীপুরে সিলিন্ডার বিস্ফোরণে মা-মেয়ের মৃত্যু

মোঃ আবু তাহের, গাজীপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ১৯ জুন ২০২১ | ৯:৪৪ pm
                             
                                 

গাজীপুরের শ্রীপুরে একটি আবাসিক পাঁচতলা ভবনে বিস্ফোরণে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। শনিবার (১৯ জুন) বেলা সোয়া ১১টার দিকে উপজেলার মুলাইদ গ্রামের তামিশনা ফ্যাশন ওয়্যার লিমিটেডের সামনের পাঁচ তলার বহুতল ভবনে এ ঘটনা ঘটে। আগুনে দগ্ধ হওয়া ওই ফ্ল্যাটের ভাড়াটিয়া বাগেরহাটের কাফিলাবাগ এলাকার গোলাম মোস্তফার স্ত্রী সোনিয়া জান্নাত (২৫) ও তাদের দুই বছর বয়সী শিশু কন্যা হুমাসা জান্নাত।

দগ্ধদের চিকিৎসার জন্য মাওনা চৌরাস্তা আল-হেরা মেডিকেল সার্ভিসে নেওয়ার পর জানাযায় মায়ের ৫০ শতাংশ ও শিশুটির ৬০ শতাংশ দগ্ধ হয়েছে, প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনিস্টিটিউটে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মা ও শিশু কন্যার মৃত্যু হয়।

ভবনের মালিক মোঃ দেলোয়ার হোসেন জানান, গোলাম মোস্তফা কর্মস্থলে চলে যাওয়ার পর বেলা সোয়া ১১টার ভবনের পাঁচ তলার ফ্ল্যাট থেকে বিকট শব্দে আগুন ধরে যায়, এ সময় ঘরে থাকা তার স্ত্রী ও মেয়ে আগুনে দগ্ধ হয়। স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভানোর কাজ শুরু করা হয়। আগুন যাতে ছড়িয়ে যেতে না পারে তাই ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়, দগ্ধদের চিকিৎসার জন্য স্থানীয় আল-হেরা মেডিকেল সার্ভিসে নেওয়ার পর সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে পাঠানো হলে সন্ধ্যা অনুমানিক সাড়ে ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মা ও শিশু কন্যার মৃত্যু হয়।

শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন কর্মকর্তা মোঃ রায়হান জানান, ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই আগুন নেভানো হয়। গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকেই আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর