• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:০২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

গাজীপুরে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ- যুবক গ্রেফতার

মোঃ আবু তাহের, গাজীপুর
প্রকাশ হয়েছে : বুধবার, ৭ জুলাই ২০২১ | ৭:৫৪ pm
                             
                                 

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ীতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার (৬ জুলাই) ভিকটিমের মা বাদী হয়ে মামলা দায়ের করেন। পরে মামলার আসামি কে কোনাবাড়ী বাইমাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আটক মোঃ মুকুট মিয়া (২৬) কুড়িগ্রামের উলিপুর থানার সাদুয়া দামারহাট এলাকার মোঃ রওশন আলীর ছেলে, বাইমাইল এলাকায় একটি বাসায় ভাড়া থেকে অটোরিক্সা চালাতো।

কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাখাওয়াত ইমতিয়াজ জানান, বাইমাইল এলাকায় পরিবারের সাথে বাসা ভাড়া থাকতো ভিকটিম। তার মা ও বড় বোন স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করে। আসামি মুকুট মিয়া একই বাড়িতে ভাড়া থাকতো। এক পর্যায়ে ভিকটিমের সাথে মুকুট মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তখন ভিকটিমের মা বিষয়টি বাড়ির মালিককে জানায়। পরে বাড়ির মালিক মুকুট মিয়াকে বাসা থেকে বের করে দেয়। এক পর্যায়ে মুকুট মিয়া একই এলাকায় অন্য একটি বাসায় ভাড়া উঠে ভিকটিমের সাথে যোগাযোগ করে। পরে গত ৫ জুলাই দুপুরে ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে মুকুট মিয়া তার নতুন ভাড়া বাসায় নিয়ে যায়। এসময় ইচ্ছার বিরুদ্ধে ভিকটিমকে ধর্ষণ করে মুকুট মিয়া। পরে ঘটনাটি ভিকটিম তার মাকে জানালে তার মা বাদি হয়ে কোনাবাড়ী থানায় মামলা দায়ের করে। এ ঘটনায় আসামি মুকুট মিয়াকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে কোর্টে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর