• বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২:৪৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

গাজীপুর ট্রাক ও মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত দুইজন

মোঃ আবু তাহের, গাজীপুর
প্রকাশ হয়েছে : বুধবার, ৭ জুলাই ২০২১ | ৮:০৪ pm
                             
                                 

গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) কোনাবাড়ী উপজেলায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ বুধবার (৭ জুলাই) বিকেল ৩টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার বাইমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাজীপুরের বাইমাইল এলাকার মজিবুর রহমানের ছেলে সামির হোসেন (১৬) ও একই এলাকার ভাড়াটিয়া শহিদুল ইসলামের ছেলে মো. আবুল হাসান (১২)।

জিএমপির কোনাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) শওকত ইমরান জানান, বিকেলে গাজীপুরের কোনাবাড়ী বাইমাইল এলাকার সামির বড় ভাইয়ের মোটরসাইকেলটি নিয়ে ঘুরতে বের হন। এ সময় তার সঙ্গে ভাড়াটিয়ার ছেলে হাসানও ছিল। পথিমধ্যে বাইমাইল ‘ময়লার পাহাড়’ হিসেবে পরিচিত স্থানে পৌঁছালে পানিতে পিছলে মোটরসাইকেলটি পড়ে যায়। এ সময় পেছন থেকে দ্রুতগতির একটি ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। খবর পেয়ে কোনাবাড়ি থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করে পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর