• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৩:৪৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

গাজীপুর বোমা বিস্ফোরণের ভয় দেখিয়ে ব্যাংক ডাকাতির চেষ্টা

মোঃ আবু তাহের, গাজীপুর
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০ | ১২:৩৭ pm
                             
                                 

বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে গাজীপুর মহানগরীর অন্তর্গত চান্দনা চৌরাস্তার শাপলা ম্যানশনে অবস্থিত প্রাইম ব্যাংক লিমিটেডের শাখায় বোমা ফাটানোর ভয় দেখিয়ে ব্যাংক লুটের চেষ্টার অভিযোগে আবু বকর (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রাইম ব্যাংক লিমিটেডের চান্দনা চৌরাস্তা শাখার নিরাপত্তা কর্মী মো. শামীম গণমাধ্যমকে জানান, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এক যুবক ব্যাগ নিয়ে ম্যানেজার ফরিদ আহমেদ স্যারের কক্ষে ঢোকার পরে তার ব্যাগে বোমা আছে, এটার বিস্ফোরণের ভয় দেখিয়ে মোটা অংকের টাকা দাবি করে। একথা শুনে পুরো ব্যাংকের ভেতরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে ম্যানেজার স্যার টাকা দেওয়ার কথা বলে কৌশলে ব্যাংকের ভেতরে আটকে রেখে পুলিশকে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে পৌঁছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার মো. আজাদ মিয়া গণমাধ্যমকে বলেন, পুলিশ ওই যুবককে আটক করে কৌশলে ব্যাগটি তাঁর কাছ থেকে নিয়ে বাসন থানায় নিয়ে যায়। পরে ঢাকা থেকে বোম ডিসপোজাল এসে ব্যাগটি খুলে একটি ইমপ্রোভাইড এক্সক্লুসিভ ডিভাইস (আইইডি) পায়। পরে পরীক্ষা নিরীক্ষা করে শাপলা ম্যানশনের সামনে ব্যাগে থাকা বোমাটির বিস্ফোরণ ঘটিয়ে নিস্ক্রিয় করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর