• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১১:৩৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
গৌরীপুরে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন বিজিবি মহাপরিচালকের শ্যামনগর থানা ও শিকারী পচাব্দী গাজীর বন্দুক পরিদর্শন শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ চুনারুঘাটের সাতছড়ি থেকে ১৮ টি রকেট লাঞ্চার উদ্ধার নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত  নাটোরে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড বন্ধে বকুল এমপি’কে সর্তক করে চিঠি দিয়েছে জেলা আ’লীগের সেক্রেটারি  সুনামগঞ্জে ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

গাজীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার উদ্যোগে টানা চতুর্থবার বিজয়ী মেয়র কে সংবর্ধনা

মোঃ আবু তাহের, গাজীপুর
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী ২০২১ | ১০:২৪ pm
                             
                                 

গাজীপুর জেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক, শ্রীপুর পৌরসভায় টানা চতুর্থবার মেয়র নির্বাচিত হওয়ায় আলহাজ্ব আনিছুর রহমানকে গাজীপুর সাংবাদিক কল্যাণ সংস্থা’র পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) দুপুরে গাজীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি সাংবাদিক নেতা আবু জাফর সূর্য।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক কল্যান সংস্থা’র প্রতিষ্ঠাতা ও দৈনিক যুগান্তর শ্রীপুর প্রতিনিধি সাংবাদিক আব্দুল মালেক। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এ আর এম আল- মামুন মাওনা হাইওয়ে থানা, গাজীপুর রিজিয়ন।

অনুষ্ঠানে গাজীপুর সাংবাদিক কল্যান সংস্থা সম্পাদক মাহমুদুল হাসান এর সঞ্চালনায় ও সংগঠনের সভাপতি মাহফুজুর রহমান ইকবাল এর সভাপতিত্বে বক্তব্যে রাখেন, শ্রীপুর পৌর আ,লীগের সাধারন সম্পাদক নূূূূরে আলম মোল্লা,৭নং ওয়ার্ড কমিশনার হাবিবুল্লাহ, সাংবাদিক কবির সরকার, নজরুল ইসলাম, আরিফ প্রধান, হিমু সরকার, বাবুল, আব্দুল্লাহ, মোঃ শাহাদত হোসাইন সহ প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে মেয়র আলহাজ্ব আনিছুর রহমান ও অতিথিদের গাজীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীপুর ও গাজীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর