• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:২১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার

মো: সকেল হোসেন, আক্কেলপুর, জয়পুরহাট
প্রকাশ হয়েছে : সোমবার, ২ আগস্ট ২০২১ | ১০:৩৫ pm
                             
                                 

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে ছিনতাইকৃত ৪টি মহিষ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় উপজেলার তিলকপুর মাটিয়াকুড়ি এলাকার নুর ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২৮) কে জিজ্ঞাসাবাদের জন্য আক্কেলপুর থানা পুলিশ নিয়ে আসে।

জানা গেছে, গত রোববার দিবাগত গভীর রাতের উপজেলার তিলকপুর ইউনিয়নের নূরনগর-২ এলাকায় ৪টি মহিষ বাধা রয়েছে। এসময় বগুড়ার আদমদিঘী উপজেলার কাল্লাগাড়ি গ্রামের সুজন নামের এক যুবক তিলকপুর মাটিয়া কুড়ি এলাকার সাইফুল ইসলাম (২৮) নামের ব্যক্তিকে এক হাজার টাকার বিনিময়ে সুজনের বাড়িতে মহিষগুলি পৌঁছে দেওয়ার চুক্তি করে। এসময় মহিষগুলি নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা গতিবিধি সন্দেহ জনক হলে মহিষসহ তাকে আটক করে আক্কেলপুর থানায় খবর দেয়। পরে পুলিশ মহিষ ও সাইফুল ইসলামকে থানায় নিয়ে আসে।

মহিষ ব্যাবসায়ী আতোয়ার রহমানের পিতা মফিরুল ইসলাম বলেন, ‘গত রবিবার বগুড়ার সারিয়াকান্দির চর এলাকা থেকে আমার ছেলে আতোয়ার ৭টি মহিষ ক্রয় করে ট্রাক যোগে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ এলাকার নিজ গ্রাম পিয়ারাপুরে নিয়ে আসার সময় রাতে গোবিন্দগঞ্জ উপজেলার ফঁসিতলা নামক স্থানে পৌঁছলে অস্ত্রসহ দশ থেকে বারো জন ডাকাত ট্রাকের পথরোধ করে ট্রাকসহ ৭টি মহিষ ছিনতাই করে। এসময় আমার ছেলেসহ ট্রাক চালক ও হেলপারকে মারপিট করে পাশের জমিতে বেঁধে ফেলে রাখে। আমরা থানা থেকে খবর পেয়ে আক্কেলপুর থানায় মহিষগুলি নিতে আসি’।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম মেহেদী হাসান বলেন, ‘এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। এঘটনায় থানা থেকে অফিসার আক্কেলপুরে প্রেরণ করা হয়েছে’।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলার মোড় এলাকায় ৭টি মহিষ সহ একটি ট্রাক গত রোববার রাতে ছিনতাই হয়। সেখানকার চারটি মহিষ আক্কেলপুরের তিলকপুর থেকে উদ্ধার করা হয়। এঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর