• রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:৫৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির নামে অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহবান

কামরুল ইসলাম শিপু, গোলাপগঞ্জ, সিলেট
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ | ৩:২৭ pm
                             
                                 

সিলেট গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউনিয়নে উত্তরাধীকার সনদ জালিয়াতির দায়ে অভিযুক্ত জনৈক অজামিল চন্দ্র নাথ কর্তৃক গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির নামে অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহবান জানিয়েছেন গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী।

বৃহস্পতিবার রাত ৮টায় সমিতির অস্থায়ী কার্য্যালয়ে কার্য্যনির্বাহী কমিটির সভায় এ আহবান জানানো হয়। সমিতির মাহবুবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ফখরুল ইসলামের শাকিলের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি খন্দকার মোহাম্মদ বদরুল আলম, সহ সভাপতি আব্দুল মুমিত রনি, কোষাধ্যক্ষ জাবেদ মাহবুব, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহ আলম, দপ্তর সম্পদক আব্দুল আজিজ বাবর, প্রচার সম্পাদক অলিউর রহমান তামিম, নির্বাহী সদস্য আফসার আহমদ, জাকারিয়া মোহাম্মদ, ডিএইচ মান্না। সভায় গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির অগোচরে জনৈক অজামিল চন্দ্র নাথ কর্তৃক গোলাপগঞ্জ পৌরসভা, জেলা সমাজসেবা অফিস, উপজেলা সমাজ সেবা অফিস, উপজেলা প্রশাসন, গোলাপগঞ্জ মডেল থানা প্রশাসনের সাথে দেখা করে প্রতারনা মুলক তথ্য দিয়ে বিভ্রান্ত করার বিষয়টি অবগত করা হয়। এছাড়া অপপ্রচার ও বিভ্রান্তি দূর করতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত হয় সভায়।

সম্প্রতি গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির নাম ব্যবহার করে জনৈক অজামিল চন্দ্র নাথ নিজেকে সভাপতি হিসেবে প্রচার করে তারঁ সহযোগীদের বিভিন্ন পদে দেখিয়ে সমাজ সেবা কার্য্যালয়ের ছাড়পত্র পাওয়ার একটি সংবাদ বিভিন্ন মাধ্যমে প্রচার হতে দেখা যায় এবিষয়ে কাউকে বিভ্রান্ত না হওয়ার আহবান জানানো হয়।

উল্লেখ্য গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি প্রতিষ্টিত হয় ২০০৮ সালে। নিম্নের ধারাবাহিকতায় গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি কার্য্যক্রম চালিয়ে আসছে। প্রতিষ্ঠাকালীন কমিটি ২০০৮-২০১৪ ইং পর্যন্ত সভাপতি: শহীদুর রহমান সুহেদ সাধারন সম্পাদক : শাহীন আলম সাহেদ, কোষাধ্যক্ষ: আব্দুল কুদ্দুস ।

২০১৫-২০১৭ সেশনের কমিটির সভাপতি: মাহবুবুর রহমান চৌধুরী , সাধারণ সম্পাদক: নোমান মাহফুজ , কোষাধ্যক্ষ: জালাল আহমদ চৌধুরী । ২০১৭-২০১৯ সেশনের কমিটির সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক: খন্দকার বদরুল আলম, কোষাধ্যক্ষ: জালাল আহমদ চৌধুরী।

২০১৯-২০২ সেশনের কমিটির সভাপতি: মাহবুবুর রহমান চৌধুরী, সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) ফখরুল ইসলম শাকিল, কোষাধ্যক্ষ: জাবেদ মাহবুব।

উল্লেখিত তালিকার বাইরে কথিত সভাপতি অজামিল চন্দ্র নাথের প্রচার করা কমিটি ভুয়া ও অবৈধ এবং এর কোন অস্তিত্ব নেই। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ জানিয়েছেন গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর