• বুধবার, ১২ মে ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

গৌরীপুরে ছাত্র বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : শনিবার, ১৭ এপ্রিল ২০২১ | ৭:৪৬ pm
                             
                                 

ময়মনসিংহের গৌরীপুরে ৭ম শ্রেণির দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে স্থানীয় বারুয়ামারী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (ইংরেজী) শফিকুল ইসলাম হলুদ মিয়া (৩৭) কে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ পেয়ে শুক্রবার (১৬ এপ্রিল) গৌরীপুর পৌর শহরের সরকারপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। গ্রেফতারকৃত শফিকুল ইসলাম হলুদ গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের কুলিয়ারচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।
মামলার এজাহারে প্রকাশ, শিক্ষক হলুদ মিয়া ৭ম শ্রেণির দুই শিক্ষার্থীকে নিজ বাসায় প্রায় এক বছর ধরে প্রাইভেট পড়িয়ে আসছেন। গত ২২/১০/২০২০ তারিখ বিভিন্ন প্রলোভনে জোরপূর্বক এক ছাত্রকে বলাৎকার করেন ওই শিক্ষক। এরপর স্কুল থেকে বহিস্কারের হুমকী দিয়ে একাধিকবার ওই ছাত্রকে বিভিন্ন সময়ে বলাৎকার করে। এভাবে তার এক সহপাঠীকেও বলাৎকার করে আসছিল ওই শিক্ষক। ভুক্তভোগী প্রথম ছাত্র তার অভিভাবককে বিষয়টি জানালে এ ঘটনায় গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করা হয়, যার মামলা নং- ১৩, তারিখ- ১৭/০৪/২০২১ইং।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী মামলার বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হেেয়ছে।

সংবাদটি শেয়ার করুন
  • 8
    Shares


এই বিভাগের আরো খবর