• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:৩২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

গৌরীপুরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালন

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : বুধবার, ৬ অক্টোবর ২০২১ | ১১:৫২ pm
                             
                                 

ময়মনসিংহের গৌরীপুরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালন করা হয়েছে। বুধবার (৬ অক্টোবর) দুপুরে স্থানীয় উপজেলা পাবলিক হলে এ অনুষ্ঠান পালন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি ডা: হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডাঃ রবিউল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাইফুল আলম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুর রহিম, ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ কামাল উদ্দিন, অগ্রদূত নিকেতন আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ম. নূরুল ইসলাম, গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বেগ ফারুক আহম্মেদ ও অচিন্তপুর ইউনিয়ন পরিষদের প্রশাসনিক কর্মকর্তা আব্দুল আউয়াল প্রমুখ।
বক্তারা, শিশু জন্মের ৪৫ দিনের মধ্যে জন্ম নিবন্ধন করার আহবান করেন ও মৃত্যুর পরপরই মৃত্যু নিবন্ধন করার আহবান রাখেন।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জান্নাত-ই-হুর, উপজেলা অতিরিক্ত কৃষি কর্মকর্তা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা বেগমসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য, প্রশাসনিক কর্মকর্তাগণ ও বিভিন্ন গণমাধ্যমকর্মীবৃন্দ।
জন্ম নিবন্ধন ও মৃত্যু নিবন্ধনে ভালোভাবে কাজ করার জন্য বোকাইনগর ইউনিয়ন পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মোঃ সুজন মিয়া ও সিধলা ইউনিয়ন পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মোঃ লিটন মিয়াকে পুরস্কার প্রদান করা হয়। পরে এ উপলক্ষে জনসাধারণকে সচেতন ও উদ্বুদ্ধ করতে একটি র‌্যালী করা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর