• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:৩৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

গৌরীপুরে জেলা পরিষদ সদস্যের নগদ অর্থ ও বাদ্যযন্ত্র বিতরণ

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৩ মে ২০২১ | ৩:১৮ pm
                             
                                 

গৌরীপুর থেকে নির্বাচিত ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য এইচ.এম খায়রুল বাসার নিজস্ব অর্থায়নে বুধবার (১২মে) গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে বিকাল ৪টায় সাংবাদিক, দুঃস্থ সংস্কৃতিকর্মীদের মাঝে নগদ অর্থ ও বাদ্যযন্ত্র বিতরণ করেছে। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ রাহাত।
এ সময় উপস্থিত ছিলেন শিল্পকলা একাডেমীর পরিচালক ও গৌরীপুর সঙ্গীত নিকেতনের প্রতিষ্ঠাতা পরিচালক ওস্তাদ এম.এ হাই, উদীচী গৌরীপুর শাখার সাবেক সভাপতি আবুল ফজল মোঃ আজাদ হীরা, উদীচীর সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, সাংবাদিক কমল সরকার প্রমুখ।
এসময় ২০ জন সাংবাদিক, ২৫ জন সংস্কৃতিকর্মীর মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে ও সাংস্কৃতিক কর্মীদের মাঝে ঢোল, হারমোনিয়াম, একতারা এবং বেহালা প্রদান করা হয়েছে ।
জেলা পরিষদ সদস্য ও গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক এইচ.এম খায়রুল বাসার বলেন, এই দুঃসময়ে সাংস্কৃতিক কর্মীরা সবচেয়ে কষ্টকর অবস্থায় রয়েছে, তাদের কোন কাজ নেই, তাদের আয়ের পথ বন্ধ হয়ে গেছে। তিনি তাদের পাশে স্থানীয় প্রশাসন ও সমাজের বিত্তবাণদের এগিয়ে আসার আহবাণ জানান।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ রাহাত বলেন, আমাদের সংস্কৃতিকে ও সাংস্কৃতিক কর্মীদেরকে বাঁচানোর জন্য সরকারীভাবে সহায়তার চেষ্টা করা হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর