• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:০২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

গৌরীপুরে নারীর আত্মহত্যা, মরদেহ উদ্ধার!

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : শনিবার, ১৭ জুলাই ২০২১ | ৮:৩৮ pm
                             
                                 

ময়মনসিংহের গৌরীপুর থেকে সানজিদা আক্তার রূপা (২৮) নামে এক নারী আত্মহত্যা করেছে। তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
ঘটনাটি শুক্রবার (১৬ জুলাই) রাত ১২টার দিকে উপজেলার ডৌহাখলা ইউনিয়নের রুকুন্দীপুর গ্রাম থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।
শনিবার (১৭ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দল হালিম সিদ্দিকী।
সানজিদা আক্তার রূপা তারাকান্দা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মো. আব্দুল মোতালেবের মেয়ে।
প্রায় ৯ মাস আগে গৌরীপুরের উপজেলার বারুয়ামারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও রুকুন্দিপুর গ্রামের আঃ মুন্নাছের ছেলে মো. ফারুক মিয়ার সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় তার।
সানজিদার বাবা আ. মোতালেব অভিযোগ করে বলেন, ‘মেয়ের বিয়ের পর থেকে স্বামী ফারুক মিয়া, শাশুড়ি ও ননদ বিভিন্ন কারণে নির্যাতন করতেন। ওরা আমার মেয়েকে মেরে লিয়ে রাখছে। এটা একটা পরিকল্পিত হত্যা। আমি মেয়ে হত্যার বিচার চাই।’
এ ব্যাপারে সানজিদার স্বামী ফারুক মিয়া বলেন, সানজিদার সাথে আমার কোন মনোমালিন্য ছিলো না। তবে বেশ কিছুদিন যাবত সে মানসিকভাবে খুব টেনশনে ছিলো, রাতে ঘুম হতো না। যে কারণে তাকে ডাক্তার দেখিয়েছিলাম।
ওসি খান আব্দল হালিম সিদ্দিকী জানান, মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত করা হয়। ময়নাতদন্তের রিপোর্টে দেখা গেছে এটি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর