• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
গৌরীপুরে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন বিজিবি মহাপরিচালকের শ্যামনগর থানা ও শিকারী পচাব্দী গাজীর বন্দুক পরিদর্শন শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ চুনারুঘাটের সাতছড়ি থেকে ১৮ টি রকেট লাঞ্চার উদ্ধার নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত  নাটোরে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড বন্ধে বকুল এমপি’কে সর্তক করে চিঠি দিয়েছে জেলা আ’লীগের সেক্রেটারি  সুনামগঞ্জে ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

গৌরীপুরে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সম্মেলন আগামী ২৭শে ফেব্রুয়ারী

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী ২০২১ | ৭:০৮ pm
                             
                                 

ময়মনসিংহের গৌরীপুরে শুক্রবার (১২ ফেব্রুয়ারী) বিকাল ৩.৩০টায় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন উপজেলা শাখার কর্মীসভা স্থানীয় চাইল্ড ফেয়ার একাডেমীতে অনুষ্ঠিত হয়েছে।
এ কর্মীসভায় সভাপতিত্ব করেন উপজেলা শাখার সভাপতি আলী আশরাফ আবির, সঞ্চলনা করেন উপজেলা শাখার সাংগঠনিক সম্পদক এনামুল হাসান অনয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ময়মনসিংহ জেলা সংসদের সাংগঠনিক সম্পাদক গকূল সূত্রধর মানিক, জেলা সংসদের সদস্য নাঈম হাসান ও শিপন হৃদয় সহ উপজেলা শাখার সকল স্তরের নেতাকর্মীবৃন্দ।
“শ্বাপদে ঘেরা অন্ধকার এ সময়, পথে নামো বন্ধু-হবে মুক্তির সূর্যোদয়।” এই স্লোগানকে ধারণ করে লড়াই-সংগ্রামের অগ্রণী সংগঠন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন গৌরীপুর উপজেলা শাখার ১৭ তম সম্মেলন আগামী ২৭ শে ফেব্রুয়ারী ২০২১ইং তারিখে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।
বিষয়টি নিশ্চিত করে উপজেলা শাখার দপ্তর সম্পাদক অর্ক দত্ত বলেন, শুক্রবার (১২ ফেব্রুয়ারী) উপজেলা শাখার অনুষ্ঠিত কর্মীসভায় এ ঘোষণা দেয়া হয়।
সম্মেলনকে সামনে রেখে নাঈমা জাহান চৌধুরী প্রীতিকে চেয়ারম্যান এবং এনামুল হাসান অনয়কে আহবায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি পরিষদ গঠন করা হয়।
কর্মীসভায় সংগঠনের সভাপতি আলী আশরাফ আবির সম্মেলন সফল করতে সকল নেতাকর্মীর স্বতঃস্ফুর্ত সহযোগীতা প্রত্যাশা করে এবং বন্ধ্যা এই সময়ে মুক্তির মিছিলে উপজেলার সকল শিক্ষার্থীর অংশগ্রহণ কামনা করেন। ####

সংবাদটি শেয়ার করুন
  • 136
    Shares


এই বিভাগের আরো খবর