• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০২:০৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

গৌরীপুরে ভ্রাম্যমান আদালতের জরিমানা

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৩ মার্চ ২০২১ | ৩:২১ pm
                             
                                 

ময়মনসিংহের গৌরীপুরে করোনা ভাইরাস রোধে মাস্ক পরিধান নিশ্চিতকল্পে ও জনসচেতনতায় সোমবার (২২ মার্চ) দুপুরে গৌরীপুর বাজারে ভ্রাম্যমান আদালতের মামলা ও অর্থদন্ড করেছে। এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আবিদুর রহমান।
ভ্রাম্যমান আদালত মাক্স পরিধান না করায় সোমা প্যাথলজি, একটি রড-সিমেন্টের দোকান, ৮জন পথচারীসহ ১০ জনকে ৩হাজার ২শ টাকা অর্থদন্ডে দন্ডিত করে।
অপরদিকে অপরিচ্ছন্নতার জন্য লোকনাথ মিষ্টান্ন ভান্ডারকে ১০ হাজার টাকা অর্থদন্ড করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় সহযোগিতা করেন গৌরীপুর পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর শফিকুল ইসলাম শফিক ও থানা পুলিশ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর