• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সুনামগঞ্জে নদীতে ডুবে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার ঘোড়াঘাটে প্রতিবন্ধী ভাতার চেক আটক রেখে টাকা দাবীর অভিযোগ ইসলামপুরে গ্রামীন জনপদে শহরের ছোঁয়া সন্ধ্যা নামতেই মেঠপথ আলোকিত মাদারীপুরে বিদ্যুৎ স্পৃষ্টে মাড়া গেলেন পুলিশ সদস্য শাল্লায় সাম্প্রদায়িক হামলার ঘটনার আরো এক আসামী গ্রেফতার মনোহরদীতে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন এড. হারুনুর রশিদ বকশীগঞ্জে মাহে রমজান উপলক্ষে ব্যারিস্টার সামির ছাত্তারের উদ্যোগে নগদ অর্থ বিতরণ ইসলামপুরে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ আলফাডাঙ্গায় পুকুরে ডুবে পাঁচ বছরের শিশুর মৃত্যু সিরাজদিখানে লকডাউনে দোকান খোলায় ১৪ প্রতিষ্ঠানকে জরিমানা

গৌরীপুরে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ২৫ মার্চ ২০২১ | ১২:১৪ am
                             
                                 

ময়মনসিংহের গৌরীপুরে করোনা ভাইরাস রোধে মাক্স পরিধান নিশ্চিত ও জনসচেতনতা বৃদ্ধি করতে ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ অনুযায়ী বুধবার (২৪ মার্চ) দুপুরে গৌরীপুরে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আবিদুর রহমান।
ভ্রাম্যমান আদালত মাক্স পরিধান না করায় গৌরীপুর পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকার দোকানী মিলনকে ৫শ টাকা, পৌর শহরের বালুয়াপাড়া মোড়ে দোকানে পণ্যমূল্য তালিকা না থাকায় সবুজ মিয়া ও ফারুক মিয়াকে ৫শ টাকা করে ১হাজার টাকা জরিমানা করা হয়েছে।
অপরদিকে উপজেলার কলতাপাড়া বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে প্রাণেশ চন্দ্র পন্ডিতের পি.এস ফুড বেকারীকে নোংরা, অস্বাস্থ্যকর পরিবেশ, অননুমোদিত পণ্য ব্যবহার ও বেকারী পণ্যে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকায় ৩০হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযান পরিচালনার সময় সহযোগিতা করেন স্যানিটারী ইন্সপেক্টর ও গৌরীপুর থানা পুলিশ।
এ ভ্রাম্যমান আদালতের অভিযানের বিষয়ে নিশ্চিত করে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আবিদুর রহমান বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে ও নিরাপদ খাদ্য নিশ্চিত করতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর