• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে ৩ ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের দন্ড

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : রবিবার, ২৭ জুন ২০২১ | ৮:২০ pm
                             
                                 

ময়মনসিংহের গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে তিন ব্যক্তিকে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।
রোববার (২৭জুন) বিকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দন্ড প্রদান করেন।
রোববার ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘খ’ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সুরের নেতৃত্বে একটি টিম গৌরীপুরে অভিযান চালায়। অভিযানে ৩২৫ গ্রাম গাঁজা সহ তিন ব্যক্তিকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে সোর্পদ করা হলে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়।
দন্ডপ্রাপ্তরা হলেন পৌর শহরের মাছুয়াকান্দা গ্রামের মোঃ মুনতাজের ছেলে রাজিব (৩০) ৪ মাস কারাদন্ড ও ৫শ টাকা জরিমানা, অচিন্তপুর ইউনিয়নের গাগলা গ্রামের মোঃ হাছেন আলীর ছেলে আব্দুস সালাম (৪০) ১ বছর কারাদন্ড ও ২ হাজার টাকা জরিমানা ও মাওহা ইউনিয়নের ভুটিয়ারকোনা গ্রামের মৃত মিন্টু রবিদাসের ছেলে জগদীশ রবিদাস (৪০) ৪ মাস কারাদন্ড ও ৫শ টাকা জরিমানা।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সত্যতা নিশ্চিত করে বলেন দন্ডপ্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে। জব্দকৃত গাঁজা পুড়িয়ে নষ্ট করা হয়েছে। মাদক নির্মূলে আমাদের এই ধরণের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর