• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৩৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার! চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য হলেন সম্রাট গাজী

গৌরীপুরে মাদরাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : বুধবার, ২৩ জুন ২০২১ | ৮:১৬ pm
                             
                                 

ময়মনসিংহের গৌরীপুরে এক মাদরাসা ছাত্রকে (১১) বলাৎকারের অভিযোগে মোঃ সোহেল রানা (৩৫) নামে এক শিক্ষকের বিরুদ্ধে মামলা হয়েছে। গত মঙ্গলবার নির্যাতিত ছাত্রের বাবা বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন।
অভিযুক্ত শিক্ষক উপজেলার সিধলা ইউনিয়নের চারআনী উত্তরপাড়া গ্রামের আবুল কাশেম মিয়ার ছেলে। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।
পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, মোঃ সোহেল রানা উপজেলার সিধলা ইউনিয়নের ডেংগা গ্রামের বায়তুল নূর নূরানীয়া হাফিজিয়া মাদরাসায় শিক্ষকতা করেন। নির্যাতিত ছাত্রটি ওই মাদরাসায় হেফজখানায় অধ্যয়ন করে। মাদরাসায় থাকাকালীন সময়ে শিক্ষক সোহেল রানা কিছু দিন পরপর বিভিন্ন প্রলোভনে ওই ছাত্রকে ফুসলিয়ে মাদরাসার টিনশেড ঘরে নিয়ে বলাৎকার করতো। সর্বশেষ গত ১৩ জুন সোহেল রানা ওই ছাত্রকে তার ইচ্ছা বিরুদ্ধে টিনশেড ঘরে নিয়ে বলাৎকার করে। এবং ঘটনা কাউকে জানালে ওই ছাত্রকে মাদরাসা থেকে বহিষ্কারের হুমকি দেয় ওই শিক্ষক। পরে ওই ছাত্র মাদরাসা থেকে পালিয়ে এসে ঘটনা পরিবারকে জানায়। পরে ওই ছাত্রের বাবা বাদী হয়ে মঙ্গলবার গৌরীপুর থানায় মামলা দায়ের করেন।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন বলাৎকারের ঘটনায় মামলা হয়েছে। তদন্ত চলছে। আসামিকে ধরার চেষ্টা চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর