• শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০২:১৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
মহানবী (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মতলব উত্তরে মানববন্ধন মতলব পাকা সড়কে বিরাট গর্ত ॥ ক্ষতিগ্রস্থ স্থান পরিদর্শনে উপজেলা প্রকৌশলী ও স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দ বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান মাগুরায় ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল পাবনায় বালু তোলার দায়ে ৫ জনের জরিমানা মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের সম্মাননা স্মারক প্রদান পাইকগাছায় জলদস্যু রুস্তোম আটক, অস্ত্র গুলি উদ্ধার শুক্রবার থেকে মধুমতি এক্সপ্রেস চলবে ফরিদপুর-ভাঙ্গা রুটে বোয়ালমারীতে মোবাইল চোর চক্রের দলনেতা  গ্রেফতার বাগেরহাটে এপেন্ডিসাইটিস অপারেশনে যুবকের মৃত্যু নিয়ে গুঞ্জন

গৌরীপুরে মৎস্য রক্ষা ও সংরক্ষণে মোবাইল কোর্ট পরিচালনা

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ | ৭:১২ pm
                             
                                 

ময়মনসিংহের গৌরীপুরে মাছের বাজারগুলোতে মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ রাহাত’র নেতৃত্বে উপজেলার গাজীপুর, ডৌহাখলা মাছের আড়ৎ ও মাছের খাদ্যের দোকানগুলোতে এ অভিযান চালানো হয়। এসময় সাথে ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা (অঃ দাঃ) মোঃ মোজাম্মেল হোসেন ভূঁইয়া ও গৌরীপুর থানার পুলিশ ফোর্স।

অভিযান প্রসঙ্গে উপজেলা নির্বাহী অফিসার বলেন, ২৩ সে.মি. এর নিচে কার্প জাতীয় মাছ রাখার অপরাধে মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন-১৯৫০, কয়েকটি মৎস্য খাদ্যের দোকানে মৎস্যখাদ্য ও পশু খাদ্য আইন-২০১০, মৎস্য হ্যাচারি আইন ২০১০ এবং সংক্রামক রোগ (প্রতিরোধ,নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন- ২০১৮ এর আওতায় এ অভিযান চালানো হয়। এসময় বেশ কয়েকটি দোকানে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 10
    Shares


এই বিভাগের আরো খবর