• রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:৫৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

গৌরীপুরে রাস্তা পরিদর্শনে ডিসি মিজানুর রহমান

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ | ১১:০৫ pm
                             
                                 

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মাওহা বাজার হইতে রামকৃষ্ণপুর পর্যন্ত স্বেচ্ছাশ্রমে সংস্কার করা কাঁচা রাস্তাটি ২৩ সেপ্টেম্বর (বুধবার) বিকালে পরিদর্শন করেন ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমান।
মাওহা ইউনিয়নের স্বেচ্ছাসেবী সংগঠন বন্ধুর বাধঁন একতা ছাত্র সংঘের উদ্যেগে ৪ সেপ্টেম্বর (শুক্রবার) সকাল থেকে শুরু করে বিকেল পর্যন্ত রাস্তাটি সংস্কার করেন সংগঠনের সকল সদস্যরা।

এই রাস্তাটি সংস্কারের খবরটি পত্রিকায় প্রকাশিত হলে দৃষ্টিগোচর হয় ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমানের। বৃষ্টি উপেক্ষা করে বিষমপুর বাজার হতে মহিষাটি পর্যন্ত রাস্তা পরিদর্শনকালে তিনি এই স্বেচ্ছাসেবী সংগঠনের সকল সদস্যদেরকে জেলা প্রশাসন ও ব্যক্তিগত পক্ষ থেকে ধন্যবাদ দেন ও ভবিষ্যতে এরকম আরো স্বেচ্ছামূলক কাজ করার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খাঁন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ রাহাত, উপজেলা প্রকৌশলী আব্দুল ওয়াহেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা পাপ্পু, জাতীয় দৈনিক তৃতীয় মাত্রা’র উপজেলা প্রতিনিধি শাহজাহান কবির, বন্ধুর বাঁধন একতা ছাত্র সংঘের সভাপতি আজহারুল ইসলাম প্রমুখ।

পরে সংগঠনের সভাপতি আজহারুল ইসলাম ও স্থানীয় এলাকাবাসী ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমানকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করুন
  • 110
    Shares


এই বিভাগের আরো খবর