• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৪৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার! চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য হলেন সম্রাট গাজী

গৌরীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত-১

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৬ জুলাই ২০২১ | ৯:৪২ pm
                             
                                 

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে গৌরীপুর রামগোপালপুর পশ্চিমপাড়া এলাকায় সড়ক দূর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে।
শুক্রবার (১৬ জুলাই) সকালে এই দূর্ঘটনা ঘটে। জানা যায়, মাছ বোঝাই পিকআপের সাথে কোমল পানীয় বোঝাই ট্রাকের সংঘর্ষ হয়।
স্থানীয়রা জানান, উপজেলার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে কোমল পানীয় বোঝাই একটি ট্রাকের সঙ্গে মাছ বোঝাই পিকআপের সংঘর্ষ হয়। এসময় তিনজন গুরুতর আহত হয়।
খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার বলেন, চিকিৎসাধীন অবস্থায় শরিফ (২০) এর মৃত্যু হয়। নিহত শরিফ কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার লক্ষীপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। এছাড়াও আহত ওবাইদুর (২৩) ও কাজী নাজমূল (২৪) এর অবস্থা আশক্সক্ষাজনক হওয়ায় ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
গৌরীপুর থানার ওসি খান আবদুল হালিম সিদ্দিকী বলেন, গাড়ি দুটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়। লাশ ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে সেখানকার ওসি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর