• সোমবার, ২১ জুন ২০২১, ০৯:১৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বর্ণের দাম ভরিতে কমল ১৫১৬ টাকা ঈদের পর সশরীরে ইবির অনার্স ও মাস্টার্সের পরীক্ষা সাতক্ষীরায় করোনায় মৃত্যুর মিছিল ভারী হয়ে উঠেছে, মৃত-৯ বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতির মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সাতক্ষীরায় ঘর পাচ্ছে আরও ৬৬৫টি ভূমিহীন পরিবার সুন্দরগঞ্জে সুইপার সম্প্রদায়ের ষোড়শীকে অপহরণ গাজীপুরের শ্রীপুরে সিলিন্ডার বিস্ফোরণে মা-মেয়ের মৃত্যু মাগুরায় মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহপ্রদান উপলক্ষ্যে প্রেস ব্রিফিং দেবিদ্বারে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত শ্যামনগর লকডাউন বাস্তবায়নে ৩৭টি গাড়ী আটক

গৌরীপুরে ২ মাদকসেবীর জেল-জরিমানা

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ৮ এপ্রিল ২০২১ | ৬:৩৪ pm
                             
                                 

ময়মনসিংহের গৌরীপুরে বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভ্রাম্যমান আদালতে হেরোইন সেবন ও সংরক্ষণের উদ্দেশ্যে ২ জনকে জেল ও জরিমানা প্রদান করেছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।
এ অভিযানে গৌরীপুর পৌরসভার মধ্যবাজারের বাসিন্দা মৃত হরমুজ আলীর ছেলে মোঃ আমিনুল ইসলাম আজমীন (৩৬) কে ৬ মাসের জেল ও ১০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়, অনাদায়ে আরো ১৫ দিনের জেল দেয়া হয়েছে। অন্যদিকে উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চূড়ালী গ্রামের মৃত ইদ্রিছ খানের ছেলে মোঃ হাবুল খান (৪০) কে ৪ মাসের জেল ও ৩ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়েছে, অনাদায়ে আরো ৭দিনের জেল দেয়া হয়েছে।
ভ্রাম্যমান আদালত পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ময়মনসিংহ-ক সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সূর।

সংবাদটি শেয়ার করুন
  • 15
    Shares


এই বিভাগের আরো খবর