• বুধবার, ১২ মে ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

গৌরীপুরে ৩মাসের ভিজিডি’র চাল বিতরণ

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : বুধবার, ২৮ এপ্রিল ২০২১ | ৫:০৯ pm
                             
                                 

বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নে ভালনারেবল গ্রুপ ডেভেলপমেন্ট (ভিজিডি) কর্মসূচীর চাল দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছে।
বুধবার (২৮ এপ্রিল) ইউনিয়ন পরিষদে এ চাল বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ চাল বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা পাপ্পু, পল্লী দারিদ্র্য বিমোচন কর্মকর্তা ও দায়িত্বপ্রাপ্ত তদারকি কর্মকর্তা শওকত উসমান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর নূর খোকা, ইপি সচিব মোবারক হোসেন ও স্থানীয় ইউপি সদস্যগণ।
জনপ্রতি মাসে ৩০ কেজি করে ২০২১-২০২২ অর্থ বছরে ভাংনামারী ইউনিয়নের ২৫৯ জন সুবিধাভোগী ২০২১ সালের জানুয়ারী, ফেব্রুয়ারী, মার্চ মাসের ৯০ কেজি করে চাল পান।
ভাংনামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজ নূর খোকা সাংবাদিকদের জানান, তালিকার জটিলতায় ভিজিডির চাল বিতরণে কিছুটা বিলম্ব হয়েছে।
উল্লেখ্য, গত ২০ এপ্রিল বিভিন্ন অনলাইন পোর্টালে সংবাদপত্রে ‘গোডাউন থেকে উত্তোলনের পরও বিতরণ করা হয়নি ভিজিডির চাল’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এতে প্রশাসন ও সাধারণ মানুষের মাঝে তোলপাড় শুরু হলে উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপে দ্রুত চাল বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ উপস্থিত সকলের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কার্ডধারীদের মাঝে মাক্স বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর