• সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:২২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

গৌরীপুরে ৫ দিনব্যাপী কাব স্কাউট ইউনিট লিডার কোর্সের উদ্বোধন

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : বুধবার, ১৩ জানুয়ারী ২০২১ | ৮:৪২ pm
                             
                                 

ময়মনসিংহ গৌরীপুর উপজেলা স্কাউট এর আয়োজনে বুধবার (১৩ জানুয়ারী) গৌরীপুর রাজেন্দ্র কিশোর সরকারী উচ্চ বিদ্যালয়ে ৫ দিনব্যাপী ৫১ ও ৫২তম কাব স্কাউট ইউনিট লিডার কোর্সের উদ্বোধন করা হয়। উদ্বোধক হিসেবে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্কাউট এর সভাপতি হাসান মারুফ রাহাত।
এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা শিক্ষা অফিসার ও উপজেলা স্কাউট এর কমিশনার মনিকা পারভীনের সভাপতিত্বে ও উপজেলা কাব লিডার আনোয়ারুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউট, গৌরীপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও কবুলের নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাম্মদ হোসেন, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোজাহিদুল ইসলাম, কোর্স লিডার এএসএম মোকাররম হোসেন ও বিদ্যুৎ কুমার নন্দী। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউট ময়মনসিংহ আঞ্চলিক শাখার এএলটি মোঃ শাহজাহান মোল্লা, উডব্যাজার নয়ন কুমার দাস, কামরুন নাহার, শাহানারা ফেরদৌস, মোহাম্মদ তৌহিদুল আনিস খান, মোঃ ইমাম উদ্দিন, আরিফুল ইসলাম, সুনীল কুমার মহাপাত্র প্রমুখ।
গৌরীপুর উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়, এবতেদায়ী মাদ্রাসা ও কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষকবৃন্দ ১৩ থেকে ১৭ জানুয়ারি ৫দিনব্যাপী এ কোর্সে অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন
  • 9
    Shares


এই বিভাগের আরো খবর