• বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:৫৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

গৌরীপুর স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারী রোধে মানববন্ধন

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : রবিবার, ১৫ নভেম্বর ২০২০ | ১০:৩২ pm
                             
                                 

ময়মনসিংহের গৌরীপুর রেলওয়ে স্টেশনে আন্তঃনগর ট্রেনের টিকিট কালোবাজারী ও অনিয়ম রোধে রোববার (১৫নভেম্বর) গৌরীপুর রেলওয়ে স্টেশন চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। ফেসবুক ভিত্তিক সংগঠন ‘গৌরীপুরের লোক হইয়া আমি যা যা দেখছি বা হুনছি’ এর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন সাংবাদিক এইচ টি তোফাজ্জল, সংগঠনের অ্যাডমিন প্যানেলের সদস্য মোঃ আল-আমিন, সোহাগ আহমেদ, মোঃ আকাশ মিয়া ও তানজিদ হাসান সৌরভ প্রমুখ।

মানববন্ধনে অভিযোগ করে বক্তরা বলেন, গৌরীপুর রেলওয়ে জংশনের টিকিট কাউন্টারে গেলে আন্তঃনগর ট্রেনের টিকিট পাওয়া যায় না। কিন্ত অতিরিক্ত টাকা দিলে কালোবাজারী ও স্টেশনের বিভিন্ন দোকানপাটে টিকিট পাওয়া যায়। রেলওয়ের একটি চক্র কাউন্টার ও অনলাইন থেকে অগ্রিম টিকিট কেটে কালোবাজারে ছেড়ে দেয়। আমরা টিকিট বিক্রির অনিয়মের প্রতিকার চাই। পাশাপাশি যেসব লোক এই অনিয়মে জড়িত তাদের শাস্তির দাবি জানাচ্ছি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে গৌরীপুর রেলওয়ে জংশন স্টেশনের স্টেশন মাস্টার আব্দুর রশিদ বলেন, আমাদের টিকিট কাউন্টার থেকে টিকিট বিক্রিতে কোন অনিয়ম হয় না। এখন ৫০% টিকিট অনলাইননে পাওয়া যায়। এখন অনলাইন থেকে টিকিট কেটে কেউ যদি কালোবাজারীরে সেখানে আমাদের কি করার আছে।

সংবাদটি শেয়ার করুন
  • 13
    Shares


এই বিভাগের আরো খবর