• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৯:১০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

ঘাটাইলের ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী হেপলু

আব্দুল লতিফ, ঘাটাইল(টাঙ্গাইল)
প্রকাশ হয়েছে : রবিবার, ২১ মার্চ ২০২১ | ৫:১৯ pm
                             
                                 

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ৮নং দেওপাড়া ইউনিয়ন থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সমাজসেবক.,আওয়ামী লীগ নেতা এবং দেওপাড়া ইউনিয়ন কৃষক লীগের যুগ্ম আহবায়ক মো.রুহুল আমীন আকন্দ (হেপলু) । তিনি দীর্ঘদিন ধরে দেওপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
তিনি এলাকার উন্নয়নে রাস্তাঘাট ব্রিজ কালভার্ট, স্কুল, মসজিদ, মাদ্রাসার জন্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করিয়েছেন বলে দাবি করেন। তাই এলাকাবাসীর চাওয়া থেকেই তার নির্বাচন করার প্রত্যাশা।
এছাড়া দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন ৮নং দেওপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে। করোনা-ভাইরাসের কারণে লকডাউন চলাকালীন এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ, সাধরন কৃষক শ্রমিকদের মাঝে কৃষি উপকরন এবং শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরন সহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন।
বিভিন্ন গ্রামে আগাম গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে বলেন,” দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত দেওপাড়া ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব।“তিনি আরো বলেন,”চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা করছি। নির্বাচিত হলে মাদক, সন্ত্রাসমুক্ত এবং একটি মডেল ইউনিয়ন হিসাবে উপহার দিব অত্র ইউনিয়ন বাসিকে।“

সংবাদটি শেয়ার করুন
  • 174
    Shares


এই বিভাগের আরো খবর