• মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

ঘাটাইল বাজার ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক সাধারণ সভা

আব্দুল লতিফ, ঘাটাইল(টাঙ্গাইল)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর ২০২০ | ১০:৫৪ pm
                             
                                 

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ঐতিহ্যবাহী বাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে বাজারের ব্যবসায়ীগণ ও সর্বস্থরের সকল সাধারণ ব্যবসায়ীদের অংশ গ্রহণে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

১০ ডিসেম্বর বৃহস্পতিবার ঘাটাইল উপজেলা অডিটরিয়ামে ঘাটাইল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আসাদৌলা শিরণ সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.বেলায়েত হোসেনে পরিচালনায় উক্ত সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মো.শহিদুল ইসলাম লেবু।

বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন,ঘাটাইল পৌর মেয়র মো.শহীদুজ্জামান খান ভিপি শহীদ, সাবেক মেয়র মো. আব্দুল রশিদ মিয়া,সাবেক ভাইস চেয়ারম্যান মো.আব্দুল হালিম রনি,সাবেক কমন্ডার ও ঘাটাইল ব্যবসায়ী সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাবেক কমান্ডার হাবিুর রহমান,যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুররহমান আজাদ, ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খান,সাবেক সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক মো.শাহ আলম,কার্যকরী সদস্য মো.নাজমুল ইসলাম প্রমুখ সহ ব্যবসায়ী সমিতির সকল নেতৃবৃন্দরা।

। এসময় নেতৃবৃন্দ ব্যবসায়ীদের সমস্যদির কথা শোনেন এবং তাহা সমাধানের প্রতিশ্রুতি দেন। এদিন উক্ত সাধারণ সভা সফল করতে উপজেলা শহর এলাকার ও বাজারের সহশ্রাধিক ব্যবসায়ী সভায় অংগ্রহণ করেন। এছাড়ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ,পেশাজীবিবৃন্দ, সাংবাদিক ও প্রেসক্লাব নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সভাপতি পুর্বের কমিটি বিলুপ্তি ঘোষনা করেন । পরে সাবেক মেয়র আ:রশিদ মিয়াকে আহ্বায়ক ও মো.লুতফর রহমান কে সদস্য সচিব করে ৫ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 24
    Shares


এই বিভাগের আরো খবর