• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:৩২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

ঘোড়াঘাটে মিথ্যা অভিযোগের প্রতিবাদে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

মোঃ সুলতান কবির, ঘোড়াঘাট, দিনাজপুর
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১৩ জুলাই ২০২১ | ৯:০৫ pm
                             
                                 

দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিন মন্ডলের বিরুদ্ধ মিথ্যা অভিযোগর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা ছাত্রলীগ।
মঙ্গলবার (১৩ জুলাই) বিকেলে উপজেলার বুলাকীপুর ইউনিয়ন ছাত্রলীগের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এক লিখিত বক্তব্য দেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিন মন্ডল।
লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে জানান, আমার বিপরীত পক্ষের লোকজন আমাকে হেয় প্রতিপন্ন ও ছাত্রলীগকে কলুষিত করার জন্য আমার বিরুদ্ধে বিভিন্ন ধরনের মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ করে আসছে। এছাড়াও সম্প্রতি ঘোড়াঘাট পৌরসভার ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান নামের এক ব্যক্তি আমার বিরুদ্ধে অভিযোগ করেছেন যে, আমি তার নিকট থেকে প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের সরকারি ঘর পাইয়ে দেয়ার কথা বলে ২৫ হাজার টাকা গ্রহণ করেছি। প্রকৃত অর্থে আশ্রয়ণ প্রকল্পের এসব ঘর বিতরণের পুরো কার্যক্রম তদারকি করছেন উপজেলা প্রশাসন। সাইদুর রহমান টুনুর সাথে আমার কোনো ধরনের যোগাযোগ নেই এবং তার সাথে এ ধরনের কোনো কথাবার্তা হয়নি ও কোনো টাকা পয়সা গ্রহণ করিনি। আমাকে ফাঁসানোর জন্য আমার বিরোধী ও শত্রু পক্ষের ইন্ধনে তিনি আমার বিরুদ্ধে এ ধরনের মিথ্যা অভিযোগ করে আসছেন।
এছাড়াও মোজাম্মেল হক নামের একজন ব্যক্তি অভিযোগ করেছেন যে, আমি আমার দলবল নিয়ে তার জায়গা থেকে ২ লক্ষ টাকা মূল্যের ইউক্যালিপটাস গাছ কেটে নিয়েছি। প্রকৃতপক্ষে তা উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে সরকারি সম্পত্তিতে রোপণ করা ৩ টি গাছ সাক্ষীগণের উপস্থিতিতে লিখিত জিম্মায় গ্রহণ করেছি।
এ সময় সংবাদ সম্মেলনে ১ নং বুলাকীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান, যুবলীগের সাধারণ সম্পাদক খোকন মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল আজিজ রিমন, সাংগঠনিক সম্পাদক রিয়াদুস সালাম রনি সহ আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর