• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:২০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ

মোঃ সুলতান কবির, ঘোড়াঘাট, দিনাজপুর
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ | ৮:৫৬ pm
                             
                                 

দিনাজপুরের ঘোড়াঘাটে দুটি বসতবাড়িতে আগুনে নগদ টাকা ও প্রায় লক্ষাধিক টাকার আসবাবপত্র পুড়ে ভস্মীভূত হয়েছে। এ ঘটনায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়।
মঙ্গলবার (২৭ জুলাই) সকালে উপজেলার বুলাকীপুর ইউপির লোহারবন্দ এলাকার মৃত কিয়াম উদ্দিনের ছেলে নুরুল ইসলাম ও তার মেয়ে মালেকা খাতুনের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বৈদ্যুতিক সট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের উৎপত্তি হয়। অগ্নিকাণ্ডে নুরুল ইসলামের ঘরের সব ধরণের আসবাবপত্র ও তার মেয়ে মালেকা খাতুনের ঘরের আংশিক আসবাবপত্র পুড়ে ভস্মীভূত হয়ে যায়। এ সময় নগদ ৫০ হাজার টাকাসহ দুই লক্ষ টাকার আসবাবপত্রের ক্ষতি হয়েছে বলে ধারণা করা হয়।
ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নয়ন চৌধুরী জানান, বসতবাড়িতে অগ্নিকাণ্ডের খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পৌছে বিশ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আনুমানিক পাঁচ লক্ষ টাকার মালামাল উদ্ধার হয়েছে। তিনি আরো জানান, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এ আগুনের উৎপত্তি হয়েছে।
এ ঘটনায় উপজেলা প্রশাসনের ত্রাণ তহবিল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলম ক্ষতিগ্রস্ত দুই পরিবারের মাঝে ৪ বান্ডিল ঢেউটিন, ৬ টি কম্বল ও নগদ ৬ হাজার টাকা বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর