• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:৫৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লক্ষ্মীপুর পৌরসহ জেলাবাসীকে শ্রমিকলীগ আহবায়ক ও প্রস্তাবিত মেয়র প্রার্থী মামুনের ঈদ শুভেচ্ছা ঈদ উপলক্ষে হিলি স্থলবন্দরে তিন দিন আমদানি-রফতানিসহ বন্ধ থাকবে ইসলামপুরে র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলি উদ্ধার চট্টগ্রামের ঈদ জামাতের সময়সূচি সুনামগঞ্জে গাছের সাথে মাইক্রোবাসের ধাক্কা: নিহত ১ আহত ৬ চট্টগ্রাম বন্দর ঈদের ছুটিতেও চালু থাকবে সিরাজদিখানে যুবতীর লাশ উদ্ধার ফুলবাড়িয়ায় বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও ইফতার বাদাঘাট ইউনিয়নবাসীসহ দেশবাসীকে সাবেক চেয়ারম্যান রাখাব উদ্দিনের ঈদুল ফিতরের শুভেচ্ছা ধর্মপাশায় মার্সেল শো-রোম সিজা ইলেকট্রনিক্স এর উদ্যোগে ইফতার মাহমিল

ঘোড়াঘাটে অপহরণ মামলায় যুবক গ্রেপ্তার

মোঃ সুলতান কবির, ঘোড়াঘাট, দিনাজপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ১ মে ২০২১ | ৪:১২ pm
                             
                                 

দিনাজপুরের ঘোড়াঘাটে অপহরণ মামলায় মেহেদী হাসান (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।
শুক্রবার (৩০ এপ্রিল) দিবাগত রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। মেহেদী হাসান ঘোড়াঘাট উপজেলার ভেলাইন গ্রামের আজিজার রহমানের ছেলে।
পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, এজাহার নামীয় ৪ জন ও অজ্ঞাত ২/৩ জন মিলে মূল আসামি মেহেদী হাসান প্রেম নিবেদনে ব্যর্থ হয়ে গত ১৬ এপ্রিল রানীগঞ্জ ব্র্যাক অফিসের সামনে থেকে এক নাবালিকাকে জোর পূর্বক মাইক্রোবাস যোগে অপহরণ করে নিয়ে যায়। অনেক খোজাখুজির পর না পেয়ে ওই নাবালিকার পিতা শফিকুল ইসলাম বাদী হয়ে গত ৪ এপ্রিল ঘোড়াঘাট থানায় একটি অপহরণ মামলা করেন। পরে পুলিশি অভিযানে গত ২০ এপ্রিল রানীগঞ্জ বাজার থেকে ওই নাবালিকাকে উদ্ধার করে থানা পুলিশ।
ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক মতিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আসামি মেহেদী হাসান কে তার এক আত্মীয়র বাড়ি থেকে গ্রেপ্তার করে শনিবার (১ লা মে) দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপর আসামীদের ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর