• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

ঘোড়াঘাটে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদত বার্ষিকী পালিত

মোঃ সুলতান কবির, ঘোড়াঘাট, দিনাজপুর
প্রকাশ হয়েছে : রবিবার, ১৫ আগস্ট ২০২১ | ৭:৩৪ pm
                             
                                 

দিনাজপুরের ঘোড়াঘাটে পুষ্পার্ঘ্য অর্পণ, দোয়া মাহফিল, আলোচনাসভা সহ বিভিন্ন আয়োজনে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে।
রবিবার (১৫ আগস্ট) সকালে ঘোড়াঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেেেক নির্বাহী কর্মকর্তা রাফিউল ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পরিষদের চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা’র নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।
এ সময় সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন, ঘোড়াঘাট ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা নয়ন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সদের আলী খন্দকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান ভুট্টু, উপজেলা ছাত্রলীগ সভাপতি আশরাফুল ইসলাম সহ অনেকে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের পরেই উপজেলার বিভিন্ন দপ্তর, ঘোড়াঘাট থানা, ঘোড়াঘাট সরকারি কলেজ, ঘোড়াঘাট কারিগরি কলেজ, ঘোড়াঘাট ফায়ার সার্ভিস, উপজেলা ও পৌর ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ সহ সর্ব স্তরের মানুষ বঙ্গবন্ধুর পরিবারের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
অপরদিকে আরেক অনুষ্ঠানে যুব উন্নয়ন অধিদপ্তর থেকে যুব বেকারদের আতœ-কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলম ৩ জনকে ৫০ হাজার টাকা করে যুব ঋণের চেক প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর