• সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:৪৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

ঘোড়াঘাটে প্রতিবন্ধী ভাতার চেক আটক রেখে টাকা দাবীর অভিযোগ

মোঃ সুলতান কবির, ঘোড়াঘাট, দিনাজপুর
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ | ৬:১২ pm
                             
                                 

দিনাজপুরের ঘোড়াঘাটে প্রতিবন্ধী ভাতার চেক আটক রেখে ৫ হাজার টাকা দাবীর অভিযোগ উঠেছে। এ বিষয়ে ভুক্তভোগীর মাতা বাদি হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দাখিল করা করেছেন।
লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত ১০/০৪/২০২১ ইং তারিখে ঘোড়াঘাট উপজেলার ৪ নং ঘোড়াঘাট ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের পাটশাও গ্রামের শাপলা বেগমের প্রতিবন্ধী শিশু কন্যা বৈশাখী খাতুন উপজেলা সমাজসেবা কার্যালয় থেকে ১১ হাজার ২৫০ টাকার প্রতিবন্ধী ভাতার চেক পায়। ওই টাকার মধ্যে ৫ হাজার টাকা দিতে হবে মর্মে একই ওয়ার্ডের ইউপি সদস্য হারুন উর রশিদ চেকটি কেড়ে নেয়। এ ব্যাপারে ভুক্তভোগী প্রতিবন্ধী শিশুর মাতা ইউপি সদস্য হারুন উর রশিদের নিকট অনেক চেষ্টা করেও চেকটি ফেরত না পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অভিযোগ দাখিল করেন।
এ ব্যাপারে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলমের সাথে কথা হলে তিনি জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
এছাড়াও ভুক্তভোগীসহ এলাকাবাসী বিষয়টি নিয়ে দিনাজপুর জেলা প্রশাসক ও রংপুর বিভাগীয় কমিশনারের হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর