• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৫২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

ঘোড়াঘাটে বাড়ির উঠানে অভিনব কায়দায় গাঁজা চাষ আটক ১

মোঃ সুলতান কবির, ঘোড়াঘাট, দিনাজপুর
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৮ জুন ২০২১ | ৭:৪০ pm
                             
                                 

দিনাজপুরের ঘোড়াঘাটে নিজ বাড়ির উঠানে অভিনব কায়দায় গাঁজা চাষ করায় শহীদ জামাল নামের একজনকে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।
বৃহস্পতিবার (১৭ জুন) রাতে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটককৃত শহী জামাল উপজেলার সিংড়া ইউপির দক্ষিণ দেবীপুর সাউথগাড়ী এলাকার মৃত আকাব্বর প্রামাণিকের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে উপ-পরিদর্শক খুরশীদ আলম এর নেতৃত্বে পুলিশের একটি অভিযানিক দল উক্ত বাড়িতে অভিযান চালিয়ে বিভিন্ন সাইজের ৬টি গাঁজার গাছ সহ বাড়ির মালিক কে গ্রেপ্তার করে। আটককৃত ব্যক্তি অধিক লাভের আশায় গাঁজার বীজ সংগ্রহ করে নিজ বাড়ির উঠানে ছাউনিবিহীন ঘরের ভেতর বিশেষ কায়দায় বিক্রির উদ্দেশ্যে গাজার গাছ চাষ করেছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসা বাদে সে স্বীকার করেছে। অবৈধভাবে গাঁজার গাছ বিক্রয়ের উদ্দেশ্যে রোপন ও পরিচর্যা করার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে শুক্রবার তাকে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর