• সোমবার, ১৪ জুন ২০২১, ০২:১০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৪ জুয়াড়ির কারাদণ্ড

মোঃ সুলতান কবির, ঘোড়াঘাট, দিনাজপুর
প্রকাশ হয়েছে : রবিবার, ১৮ এপ্রিল ২০২১ | ৪:২৭ pm
                             
                                 

দিনাজপুরের ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৪ জুয়াড়িকে ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। অপর দিকে মূলতবী পরোয়ানা মূলে ২ জনকে গ্রেপ্তার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।
পুলিশ জানায়, গত শনিবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় ৯৯৯ এ সংবাদের ভিত্তিতে উপজেলার ময়ুরবাগ এলাকা থেকে জুয়া খেলার অপরাধে ৪ জনকে আটক করে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের নিকট হাজির করা হলে তাদের প্রত্যেককে ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।
কারাদন্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন, ঘোড়াঘাট উপজেলার পশ্চিম নয়াপাড়া গ্রামের গোলজার হোসেনের ছেলে শরিফুল ইসলাম (২৭), একই উপজেলার দক্ষিণ নয়াপাড়া এলাকার শাহজাহান আলীর ছেলে মনির হোসেন (২৬), কাদিমনগর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে ফেরদৌস আলী (৩৮) ও জমিলাপুর গ্রামের চান মিয়ার ছেলে দুলু মিয়া (৩৮)। মূলতবী পরোয়ানা মূলে গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার পশ্চিমপাড়ার বজলুর রশিদের ছেলে নুরুন্নবী ও নুরপর গ্রামের মৃত মবারক আলীর ছেলে আবু কাউসার।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, দন্ডপ্রাপ্ত ও গ্রেপ্তারকৃতদের কে রবিবার (১৮ এপ্রিল) দিনাজপুর আদালত ও কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর