• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

ঘোড়াঘাটে সাংবাদিক লাঞ্ছিত থানায় সাধারণ ডায়েরি

মোঃ সুলতান কবির, ঘোড়াঘাট, দিনাজপুর
প্রকাশ হয়েছে : সোমবার, ১২ জুলাই ২০২১ | ১০:০৮ pm
                             
                                 

দিনাজপুরের ঘোড়াঘাটে এশিয়ান টেলিভিশন ও দিনাজপুর থেকে প্রকাশিত দৈনিক দেশ মা পত্রিকার ঘোড়াঘাট উপজেলা প্রতিনিধি সুলতান কবির লাঞ্ছিত হওয়ার ঘটনায় ঘোড়াঘাট থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

সোমবার (১২ জুলাই) সকাল আনুমানিক সারে ১১ টায় উপজেলার সাব- রেজিস্ট্রি অফিসের পার্শ্বে খাবার হোটেলে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, সাংবাদিক সুলতান কবির পেশাগত কাজের এক পর্যায়ে হোটেলে নাস্তা করার জন্য গেলে সাংবাদিক হিসেবে কোনো প্রশ্ন করতে পারে এমন ধারণায় হোটেলে প্রবেশ করতে বাধা দেয়। এ সময় হোটেলে বসে লোকজন খাওয়া দাওয়া করছে কেন এমন প্রশ্ন করার সাথে সাথে উত্তেজিত হয়ে উপজেলার পাঠশাঁও গ্রামের বাচ্চা মিয়ার ছেলে হোটেল মালিক শহিদুল ও টুনু মিয়া তাকে ধাক্কা দিয়ে ফেলে টানা হেচড়া করে পরিহিত শার্ট ও গেঞ্জি ছিড়ে লাঞ্ছিত করা সহ অকথ্য ভাষায় গালিগালাজ, ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর