• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:২২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

মুজিববর্ষ উপলক্ষে

ঘোড়াঘাটে ৫৬৭ পরিবার পেল আশ্রয়ন প্রকল্পের রঙীন ও আধা-পাকা ঘর

মোঃ সুলতান কবির, ঘোড়াঘাট, দিনাজপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ২৩ জানুয়ারী ২০২১ | ৪:৪৬ pm
                             
                                 

দিনাজপুরের ঘোড়াঘাটে মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ন প্রকল্পের রঙীন ও আধা-পাকা ঘর পেয়েছে ৫৬৭ ভূমিহীন ও গৃহহীন পরিবার।
শনিবার (২৩ জানুয়ারী) সকালে প্রধানমন্ত্রীর উদ্বোধনের পরপরই ৫৬৭ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করেন ঘোড়াঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যন আব্দুর রাফে খন্দকার সাহানশা ও ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলম।

ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলম জানান, উপজেলার ১টি পৌরসভা ও ৪ টি ইউনিয়নে ৫৬৭টি পরিবারের ঘর নির্মাণে ব্যয় হয়েছে ৯ কোটি ৬৯ লাখ ৫৭ হাজার টাকা। প্রতিটি বাড়ি নির্মাণে ব্যয় ১ লাখ ৭১ হাজার টাকা। সুবিধাভোগী ভূমিহীন ও গৃহহীন পরিবারের অনেকে নতুন ঘর পেয়ে আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন। এ সময় সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমির দলিল ও ঘরের চাবি হসাতান্তরের সময় ঘোড়াঘাট সরকারি কলেজের অধ্যক্ষ এস এম মনিরুল ইসলাম,উপেেজলা প্রকৌশলী নুরনবী খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, উপেেজলা একাডেমিক সুপার ভাইজার ধ্বীরাজ সরকার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, উপজেলা সমবায় কর্মকর্তা প্রদীপ সরকার, উপেেজলা ইউআরসি জয়দেব বিশ্বাস, ঘোড়াঘাট উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মনোরঞ্জন মোহন্ত ভুট্টু, ইউ’পি চেয়ারম্যান মাহফুজার রহমান লাবু, কবিরুল ইসলাম প্রধান, আব্দুল মান্নান মন্ডল, তৌহিদুল ইসলাম, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ অনেকে উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর