• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:১২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

ঘোড়াঘাট উপজেলা চেয়ারম্যানের রোগমুক্তি কামনায় হিন্দু ধর্মাবলম্বীদের বিশেষ প্রার্থনা

মোঃ সুলতান কবির, ঘোড়াঘাট, দিনাজপুর
প্রকাশ হয়েছে : সোমবার, ২৬ জুলাই ২০২১ | ৬:২৩ pm
                             
                                 

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুর রাফে খন্দকার সাহানশা সহ পরিবারের সদস্যরা করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হওয়ায় তাদের রোগমুক্তি কামনায় হিন্দু ধর্মাবলম্বীদের বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৬ জুলাই) বিকেল ৫ টায় ঋষিঘাট বারুণী মেলা মন্দিরে মন্দির কমিটির সভাপতি প্রকাশ চন্দ্র সরকারের সভাপতিত্বে উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সাংবাদিক মনোরঞ্জন মোহন্ত ভুট্টু ও সিংড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সুবল চন্দ্র প্রামাণিকের উদ্যোগে এ বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।
প্রার্থনায় হিন্দু ধর্মাবলম্বীর শতাধিক নারী-পু্রুষের অংশগ্রহণে পবিত্র গীতা পাঠ, পূজাঅর্চনা, আরাধনা, উলুধ্বনীর মাধ্যমে উপজেলা চেয়ারম্যান ও তার পরিবারের সদস্যদের করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য প্রার্থনা সহ দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয়।
এ সময় এক আলোচনায় বক্তব্য রাখেন, ঘোড়াঘাট উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সাংবাদিক মনোরঞ্জন মোহন্ত ভুট্টু, সিংড়া ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও ঋষিঘাট মন্দির কমিটির সদস্য অজিত সরকার, স্বাধীন সরকার, সুবাস সরকার, সুবল চন্দ্র প্রামাণিক, গুরুদাস বর্মন, বিধান সরকার, সুজিত মোহন্ত, নির্মল সরকার, চিত্তরঞ্জন মোহন্ত, যতিশ দাস, কালিপদ মোহন্ত, তরনী কান্ত শীল।
উল্লেখ্য, গত ২১ বুধবার তিনিসহ পরিবারের সদস্যরা করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দিলে সেদিন পরীক্ষার পরে পজিটিভ আসার পর থেকে এখন পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর