• বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:২৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

কুমিল্লার লালমাইয়ে মাদক দিয়ে জামাইকে ফাসাঁনোর চেষ্টায় শশুর শ্রীঘরে

এস এম মনির, নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শনিবার, ১৪ নভেম্বর ২০২০ | ১০:৩২ pm
                             
                                 

কুমিল্লার লালমাই উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নে জামাইকে মাদক দ্রব্য দিয়ে ফাসাঁনোর চেষ্টা করায় শশুরকে শ্রীঘরে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১১ই নভেম্বর উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের বেলঘর গ্রামের স্বপন ড্রাইবার তারই মেয়ের জামাই বেলঘর তুলাতলী গ্রামের নুরুজ্জামানের ছেলে অটো রিক্সা চালক সাকিব হোসেন (৩০) কে অটোরিকশার সিটের ভেতরে ইয়াবা রাখে এবং পরবর্তীতে অন্য এক ব্যক্তির মুঠোফোন দিয়ে পুলিশকে ইয়াবা বহনের খবর জানায়। পরে পুলিশ অভিযান পরিচালনা করে অটোরিক্সায় ৫পিছ ইয়াবাসহ আটক করে। আটকের পর তদন্ত করে মূল ঘটনার মূল হোতা স্বপন মিয়াকে আটক করে।

ভূশ্চি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম জানান, ১১ তারিখ বিকাল প্রায় ৪টার সময় আমার ব্যবহৃত মোবাইলে একটা কল আসে আর জানানো হয় অটোরিকশা চালক সাকিব ইয়াবা নিয়ে যাচ্ছে যার ফলে আমি তাৎক্ষণিক আমার ফোর্স নিয়ে ভূলইন দক্ষিণ ইউনিয়নের হাড়াতলী রাস্তার মোড়ে যাই এবং অটোরিকশাটি তল্লাশি করি এবং তাতে ইয়াবা পাই। কিন্তু এই অটোচালকে ফাসাঁনোর পায়তারা বুঝতে পেরে সাথে সাথে আমি মুঠোফোনের সেই নাম্বারে কল করি এবং জানতে চাই ওনি কি করে খবরটা পেলেন। তখন মুঠোফোনে সংবাদদাতা স্বপন ড্রাইভারের কথা বলেন এবং পরে আমরা স্বপন ড্রাইভারকে জিজ্ঞাসা করলে প্রথমে সে এড়িয়ে যাওয়ার চেষ্টা করে এবং পরে স্বীকার করে যে সে তার মেয়ের জামাতা সাকিবের অটোরিকশার সিট কেটে ইয়াবে রাখে। তাছাড়া স্বপন ড্রাইভার আদালতে ও ম্যাজিস্ট্রেটের সামনে স্বীকার করে তার পরিকল্পার কথা । এই ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করে।

লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ আইয়ুব ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং অভিযুক্ত আসামীকে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর