• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

গোলাম রাব্বানী পাপ্পুর রোগমুক্তি কামনা নিখিল খানের

ইখতেখার আহমদ
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২৯ মে ২০২০ | ১০:১৪ pm
                             
                                 

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় যুবলীগ নেতা ও প্রিন্ট টেক্স গ্রুপের এমডি আলহাজ্ব গোলাম রাব্বানী পাপ্পুর আশু রোগমুক্তি কামনা করেছেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল।
শুক্রবার (২৯মে) এক বিবৃতি কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল বলেন, দেশের বরেণ্য বিশিষ্ট ব্যবসায়ী গোলাম রাব্বানী পাপ্পু করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আমি তার আশু রোগমুক্তি কামনা করছি। অন্যান্য যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তাদেরও আশু রোগমুক্তি কামনা করছি।
নিখিল আরো বলেন, ইতোমধ্যে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য, গণমাধ্যমকর্মী, রাজনীতিক ও বিশিষ্ট ব্যবসায়ী নেতারা যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তাদের প্রতি গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি এবং তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। জনগণের প্রতি আমি আহবান জানাই-আপনারা ঘরে থাকুন এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার স্বাস্থ্যবিধি মেনে চলুন।
গোলাম রাব্বানী পাপ্পু করোনার প্রাদুর্ভাব আসার পর থেকে মতলবে অসহায় মানুষের কল্যাণে ব্যাপক কাজ করেন এবং চাঁদপুরে সর্বমহলে প্রশংসিত হন। মহামারী করোনার আঘাতে গোটা বিশ্ব আজ গৃহবন্দি। এমন এক পরিস্থিতিতে নিজ এলাকার মানুষের কষ্ট দেখে বসে থাকেননি। মতলব উত্তর ও দক্ষিণ উপজেলাধীন প্রতিটি ইউনিয়নে কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ সামগ্রী বিতরণ করেছেন। জহিরাবাদ ও এখলাছপুরের চরাঞ্চলে ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। মানবিক মূল্যবোধ থেকেই এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছে। গোলাম রাব্বানী পাপ্পু বর্তমানে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর