• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:২১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
কোভিড-১৯ ভ্যাকসিন নিলেন শেখ হাসিনা লালপুরে প্রতীক বরাদ্দের পর জমে উঠেছে লালপুর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন বাগেরহাটে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেয়ে খুশি মুক্তিযোদ্ধা রতন বিশ্বাস বোয়ালমারীতে ফসলি জমি থেকে মাটি কাটায় ইটভাটাকে জরিমানা সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার বোয়ালমারীতে পূর্ব শত্রুতার জের ধরে হামলা আহত ১ শ্যামনগরে ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদ্যাপনে প্রস্ততি সভা গৌরীপুরে কৃষি কর্মকর্তা হাবিবুল ইসলামের বিদায় সংবর্ধনা সিংগাইর কলেজের ভিপি মিরু হত্যার বিচারের দাবীতে মানববন্ধন গৌরীপুরে নব-নির্বাচিত পৌর মেয়র সৈয়দ রফিককে সংবর্ধনা

চট্টগ্রামে রবি-মঙ্গলবার বিদ্যুৎ থাকবে না নগরীর যেসব এলাকায়

মোঃ সিরাজুল মনির, চট্টগ্রাম
প্রকাশ হয়েছে : রবিবার, ১৩ ডিসেম্বর ২০২০ | ১২:১৭ am
                             
                                 

চট্টগ্রাম মহানগরীর আগ্রাবাদ, হালিশহর, পাহাড়তলী রেলগেট, হাজীক্যাম্প, সিডিএ মার্কেট এলাকায় রবিবার (১৩ ডিসেম্বর) থেকে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) পর্যন্ত বেশ অনেকটা সময়জুড়ে বিদ্যুৎ থাকবে না।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

হালিশহর-আগ্রাবাদঃ
রবিবার, ১৩ ডিসেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে দুপুর ১টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—আগ্রাবাদ: এর আওতাধীন আগ্রাবাদ ১১ কেভি ফিডার নং-এইচ-১৭ (আংশিক) এবং হালিশহর-আগ্রাবাদ ৩৩ কেভি সার্কিট-২ এর আওতায় ৯ নং রোড ব্রিজ সংলগ্ন বেচা শাহ রোড ও আশপাশ এলাকা।

সিগন্যাল কলোনি-পাহাড়তলী রেলগেট
রবিবার, ১৩ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ৩টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—পাহাড়তলী: এর আওতাধীন পাহাড়তলী-খুলশী এইচ-১০ ও ০৬ (আংশিক) এর আওতায় সিগন্যাল কলোনি, পাহাড়তলী রেলগেট ও আশপাশ এলাকা।

লাকী হোটেল-হাজী ক্যাম্পঃ
সোমবার, ১৪ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ৩টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—পাহাড়তলী: এর আওতাধীন পাহাড়তলী-খুলশী এইচ-১০ (আংশিক) এর আওতায় লাকী হোটেল, হাজী ক্যাম্প ও আশপাশ এলাকা।

হালিশহরঃ
সোমবার, ১৪ ডিসেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে বিকেল ৪টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—হালিশহর: এর আওতাধীন হালিশহর ১৩২/৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি হালিশহর টু বারাকা পতেঙ্গা পাওয়ার লি, লাইন এবং হালিশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্র অধীন ১১ কেভি বারাকা পতেঙ্গা পাওয়ার লি. লাইন।

ওয়াপদা কলোনি-রঙ্গীপাড়া-মোল্লাপাড়াঃ
মঙ্গলবার, ১৫ ডিসেম্বর ২০২০ — সকাল ৮টা থেকে দুপুর ৩টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—পাহাড়তলী: এর আওতাধীন খুলশী/১০ এর আওতায় ওয়াপদা কলোনী, নাজির আহম্মদ সওদাগর রোড, রঙ্গীপাড়া, মোল্লাপাড়া ও আবদুল হাকিম মিয়া রোড।

সিডিএ মার্কেট-পাহাড়তলী থানাঃ
মঙ্গলবার, ১৫ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ৩টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—পাহাড়তলী: এর আওতাধীন পাহাড়তলী-খুলশী এইচ-১০ (আংশিক) এর আওতায় সিডিএ মার্কেট মোড় থেকে পাহাড়তলী থানা সড়কের দক্ষিণ পার্শ্ব।

এছাড়া বিবিবি-মাদারবাড়ি, পাহাড়তলী ও স্টেডিয়াম, বিউবো চট্টগ্রাম দপ্তরের আওতাধীন এলাকায়ও চক্রাকারে লোডশেডিং থাকবে।

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর