• বুধবার, ১২ মে ২০২১, ০৮:৫৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

রামগতিতে ২ হাজার কর্মহীন পরিবারকে জেলা পরিষদের খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : রবিবার, ৩ মে ২০২০ | ৩:৩৯ pm
                             
                                 

মহামারি কোভিড-১৯ করোনা ভাইরাসের প্রভাবে বিশ্বের ন্যায় বাংলাদেশেও মানুষ হয়ে পড়েছে কর্মহীন। সরকারিভাবে সাধারণ ছুটি ঘোষনা করাও জেলায় জেলায় লকডাউন থাকায় মানুষ এখন গৃহবন্ধি। কর্মহীন ও গৃহবন্ধি হওয়ার কারণে এইসব দুস্থ ও অসহায় মানুষের খাদ্যের ব্যবস্থা করেছে লক্ষ্মীপুর জেলা পরিষদ।

জেলা পরিষদের অর্থায়নে জেলাব্যাপী ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণের ১ম দিনে রামগতি উপজেলার ২ হাজার পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার আলেকজান্ডার আ স ম রব কলেজ প্রাঙ্গনে সামাজিক দুরত্ব নিশ্চিত করে এইসব মানুষের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক মেজহাব উদ্দিন মেজু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম ভুলুসহ জেলা পরিষদের সদস্য, কর্মকর্তা-কর্মচারীসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তাবৃন্দ ও দলীয় নেতৃবৃন্দ।

২ হাজার পরিবারকে প্রতি প্যাকেটে চাল, ডাল, ছোলা, সয়াবিন তেল, খেজুর, চিনি, দুধ ও মুড়ি উপহার দেওয়া হয়েছে। বাকি ৮ হাজার খাদ্য ও ইফতার সামগ্রী জেলার অন্যান্য উপজেলায় পর্যায়ক্রমে বিতরণ করা হবে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর