• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:৫১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

লক্ষ্মীপুরে নিরাপদ বিদেশ গমনে সচেতনতা ও মানব পাচার রোধে সেমিনার অনুষ্ঠিত

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : সোমবার, ১৭ আগস্ট ২০২০ | ৩:৪০ pm
                             
                                 

“জেনে বুঝে বিদেশ যাই, অর্থ সম্মান দুটোই পাই” “দক্ষ হয়ে বিদেশ গেলে, অর্থ সম্মান দুটোই মিলে” স্লোগানে নিরাপদ, নিয়মিত ও মানসম্মত অভিবাসন নিশ্চিত করার লক্ষ্যে ব্যাপক জনসচেতনতা সৃষ্টির জন্য জেলা পর্যায়ে আয়োজিত সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৭ আগস্ট) লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ে প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহযোগিতায় ও জেলা প্রশাসনের আয়োজনে এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভুইয়ার সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মাহবুবুল করিম, লক্ষ্মীপুর সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর প্রসূন চন্দ্র মজুমদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিফতানুর।

সভায় আরো উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুর রেদোয়ান আরমান শাকিল, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল, সাধারণ সম্পাদক আব্দুল মালেকসহ জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, সাংবাদিকসহ বিশিষ্ট বযক্তিবর্গ।

সেমিনারে মানব পাচার রোধ, নিরাপদ বিদেশ গমণসহ বিভিন্ন বিষয়ে বক্তারা বিস্তারিত আলোচনা করেন।

সংবাদটি শেয়ার করুন
  • 52
    Shares


এই বিভাগের আরো খবর