• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১০:০৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
কোভিড-১৯ ভ্যাকসিন নিলেন শেখ হাসিনা লালপুরে প্রতীক বরাদ্দের পর জমে উঠেছে লালপুর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন বাগেরহাটে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেয়ে খুশি মুক্তিযোদ্ধা রতন বিশ্বাস বোয়ালমারীতে ফসলি জমি থেকে মাটি কাটায় ইটভাটাকে জরিমানা সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার বোয়ালমারীতে পূর্ব শত্রুতার জের ধরে হামলা আহত ১ শ্যামনগরে ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদ্যাপনে প্রস্ততি সভা গৌরীপুরে কৃষি কর্মকর্তা হাবিবুল ইসলামের বিদায় সংবর্ধনা সিংগাইর কলেজের ভিপি মিরু হত্যার বিচারের দাবীতে মানববন্ধন গৌরীপুরে নব-নির্বাচিত পৌর মেয়র সৈয়দ রফিককে সংবর্ধনা

পৌরবাসীর মাঝে মেয়র প্রার্থী মাছুম ভূঁইয়ার কম্বল বিতরণ

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০ | ৭:৩৭ pm
                             
                                 

স্টাফ রিপোর্টার ॥
দুস্থ ও শীতার্থ পৌরবাসীর মাঝে কম্বল বিতরণ করেছেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার মাছুম ভূঁইয়া। শুক্রবার (৪ ডিসেম্বর) লক্ষ্মীপুর পৌর শহরের বিভিন্ন স্থানে প্রায় ৫ শতাধিক জনের মাঝে কম্বল বিতরণ করেন তিনি। এর পূর্বে পৃথক অনুষ্ঠানেও তিনি কম্বল বিতরণ করেন। পৌরবাসীর জন্য এ কর্মসূচী অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক নজরুল ইসলাম ভুলু, সাংবাদিকসহ সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, মোজাম্মেল হায়দার মাছুম ভূঁইয়া শহরের রেহান উদ্দিন ভূঁইয়া বাড়ির কৃতি সন্তান। তিনি গ্রীন ক্যাবল নেটওয়াক, ইন্টারনেট সেবাদান প্রতিষ্ঠান লক্ষ্মীপুর অনলাইন ও হ্যাপী সিনেমা হলের স্বত্বাধিকারী ও জেলা আওয়ামী লীগের ২ বারের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক। আসন্ন লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী।

সংবাদটি শেয়ার করুন
  • 100
    Shares


এই বিভাগের আরো খবর