• সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৪১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

চন্দ্রগঞ্জে এতিম শিশুদের নিয়ে ছাত্রলীগের ইফতার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : সোমবার, ২৬ এপ্রিল ২০২১ | ১:১২ am
                             
                                 

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে এতিম শিশুদের নিয়ে ইফতারের আয়োজন করেছে দত্তপাড়া ইউনিয়ন ছাত্রলীগ। রবিবার (২৫ এপ্রিল) আবু বকর সিদ্দিক (রাঃ) মাদ্রাসায় সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল মাজেদ রাতুল এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

ইফতার ও দোয়া মাহফিলে মুসলিম উম্মাহর শান্তি ও প্রধামন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং  দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা জে এইচ হৃদয় গাজী, সিহাব, আল আমিন, সাব্বির সহ দলীয় নেতাকর্মীরা। এতে প্রায় শতাধিক এতিম ছাত্রদের ইফতার করানো হয় বলে জানিয়েছে আয়োজকরা।

দত্তপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল মাজেদ রাতুল বলেন, ছাত্রলীগ একটি মানবিক সংগঠন। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান ভাইয়ের সাবির্ক সহযোগিতায় ও দিকনির্দেশনায় এতিমদের নিয়ে ইফতারের আয়োজন করা হয়েছে। অতিতের ন্যায় ছাত্রলীগের নেতাকর্মীরা সবসময় গরীব অসহায় ও এতিম শিশুদের পাশে থাকবে। এগিয়ে আসবে যেকোনও ক্রান্তিলগ্নে। জীবনের ঝুঁকি নিয়ে করোনা মহামারিতে ছাত্রলীগ সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে মানুষের মাঝে ছিল এবং থাকবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর