• সোমবার, ১৪ জুন ২০২১, ০২:২০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

চন্দ্রগঞ্জে পুলিশের জন্য ছাত্রলীগের সুরক্ষা সামগ্রী উপহার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১ | ৭:৪৭ pm
                             
                                 

করোনা মোকাবিলায় মাঠপর্যায়ের সম্মুখ যোদ্ধা হিসেবে কর্মরত লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানা পুলিশ সদস্যদের জন্য স্বাস্থ্য সু-রক্ষা সামগ্রী হস্তান্তর করেন দত্তপাড়া ইউনিয়ন ছাত্রলীগ। ২৩ এপ্রিল শুক্রবার চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হকের হাতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেয় দত্তপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মাজেদ রাতুল।

ছাত্রলীগ নেতা আবদুল মাজেদ রাতুল জানায়, দেশের চলমান সংকটে সকলকে সকলের পাশে দাঁড়ানো উচিত। যারা সব সময় মাঠে ঘাটে জনসেবা করে বা করোনা মোকাবিলায় শ্রম দিয়ে যাচ্ছে, আমরা তাদের পাশে দাঁড়াতে পেরে গর্বিত। লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের নির্দেশনায় ছাত্রলীগ সব সময় মানুষের পাশে আছে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জনগনের সেবায় নিয়োজিত থাকায় এবং তাদের নিরলস ভুমিকা ছাত্রলীগের অংশগ্রহন হিসেবে এ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেওয়া হয়। বাংলাদেশ ছাত্রলীগ সরকারের যেকোনো নির্দেশনায় অঙ্গীকার বদ্ধ।

জেলা ছাত্রলীগের নেত্রীত্বে চন্দ্রগঞ্জ থানা এলাকার সকল ইউনিটের ছাত্রলীগ সব সময় সরকারের ঘোষনাকে সুশৃঙ্খলভাবে পালনে একাত্ততা প্রকাশ করে আসছে। বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রনে সরকারের পক্ষ থেকে কঠোর লকডাউনের নির্দেশ বিরাজমান পুলিশ তথা আইন শৃঙ্খলা বাহিনীর বিরামহীন পরিশ্রম করে আসছে। আমরা ছত্রলীগের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জিয়াউল করিম নিশান ভাইয়ের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করছি। ভবিষ্যতেও আমরা এরকম কার্যক্রম অব্যাহত রাখবো।

সংবাদটি শেয়ার করুন
  • 139
    Shares


এই বিভাগের আরো খবর