• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:৫০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে

চন্দ্রগঞ্জে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : রবিবার, ২৫ এপ্রিল ২০২১ | ২:৩৪ am
                             
                                 

লক্ষ্মীপুর সদর উপজেলার ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিনের সার্বিক সহযোগিতায় রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। ২৩ এপ্রিল শুক্রবার বিকেলে চন্দ্রগঞ্জ বাজারের বিভিন্ন স্থানে অসহায় দুস্থ্য রোজাদারদের মাঝে এ ইফতার বিতরণ করা হয়। একান্ত মানবিক কারনে চেয়ারম্যানের মানবতাবোধ থেকে করোনাকালীন এই দূর্যোগের মূহুর্তে এ উদ্যোগ নেন তিনি। এতে অংশ নেয় যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ আওয়ামী লীগের সভাপতি ও ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শিপন, সাবেক ছাত্রনেতা ও চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগের ১ম যুগ্ন আহ্বায়ক আব্দুর রাজ্জাক রিংকু, কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক ফরহাদ উদ্দিন জুয়েল, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগ সাবেক যুগ্ন আহ্বায়ক রিয়াজ হোসেন জয়, চন্দ্রগঞ্জ ইউনিয়ন স্বেচ্চাসেবকলীগের সভাপতি তাজুল ইসলাম, সহ-সভাপতি মনির হোসেন,ইউনিয়ন যুবলীগের সদস্য শেখ রাসেল, মোঃ কামরুল আলম মুন্না সহ আরো অনেক নেতাকর্মী।

চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগের ১ম যুগ্ন আহ্বায়ক আব্দুর রাজ্জাক রিংকু জানান, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ সকল অংগসংঠন ঐক্যবদ্ধ। লক্ষ্মীপুর জেলা যুবলীগ এর সংগ্রামী সভাপতি ও সদর উপজেলার চেয়ারম্যান এ,কে,এম সালাহ্ উদ্দিন টিপু ভাইয়ের মানবিক অনুপ্রেরণায় চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন ভাইয়ের সার্বিক সহযোগিতায় এবং বিভিন্ন অঙ্গ সংগঠন কে সাথে নিয়ে এই আয়োজন করা হয়। দেশের যেকোন দূর্যোগ মূহুর্তে আমরা সাধারন জনগণের পাশে ছিলাম, আছি, থাকবো।
চন্দ্রগঞ্জ ইউপি চেয়ারম্যান নুরুল আমিন জানান, বৈশ্বিক করোনা ভাইরাসের কারনে কর্ম বিমুখ অসহায় মানুষগুলো না খেয়ে মানবেতর জীবন যাপন করছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার সাধারণ মানুষের প্রতি যে ভালোবাসা তা থেকে উৎসাহিত হয়ে এবং জেলা আওয়ামী লীগের নের্তৃবৃন্দের নির্দেশনায় আজকের ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনায় করা হয়। আমাদের এই ধরনের কাজ সামনে আরো অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন
  • 32
    Shares


এই বিভাগের আরো খবর