• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

চাল বোঝাই ট্রাকে মিলল ফেনসিডিল

প্রদীপ রায় জিতু, দিনাজপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ২০ মার্চ ২০২১ | ৪:২৮ pm
                             
                                 

দিনাজপুরে চাল বোঝাই ট্রাক থেকে ৮০০ বোতল ফেনসিডিলসহ হেলপার দিলদার আলীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৯ মার্চ) রাতে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের কানাগাড়ী বাজার এলাকায় অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়।

আটক ট্রাকের হেলপার দিলদার আলী ওরফে মোক্তাদুর রহমান (৩৬) দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার তুলশীপুর গ্রামের ওমর আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (১৯ মার্চ) রাতে উপ-পরিদর্শক ফজলার রশিদের নেতৃত্বে পুলিশের একটি দল দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের কানাগাড়ী বাজার এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়। এ সময় ঢাকাগামী চাল বোঝাই একটি ট্রাককে (ঢাকা মেট্রো-ট-২৪-৪০০৪) থামার সংকেত দিলে চালক গাড়ি থামিয়ে কৌশলে পালিয়ে যায়। পরে পুলিশ তল্লাশি চালিয়ে চালকের পেছনের সিটের নিচ থেকে দুইটি পাটের বস্তা এবং ট্রাকের কেবিনের উপর বিশেষ কায়দায় লুকানো আরও দুইটি পাটের বস্তা থেকে ৮০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

ঘোড়াঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বলেন, পলাতক ট্রাকচালক এবং ট্রাকের মালিক দীর্ঘদিন ধরে চোরাই পথে ভারত থেকে মাদক সংগ্রহ করে আসছিলেন। পরে সেগুলো কৌশলে ধান, চাল, ভুট্টা ও সবজি পরিবহনের আড়ালে বাংলাদেশের বিভিন্ন জেলায় পাইকারি বাজারে বিক্রি করত। ট্রাকের মালিক একজন প্রতিষ্ঠিত মাদক ব্যবসায়ী।

আটক হেলপারকে আজ দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হবে এবং অপর দুই আসামিকে দ্রুত গ্রেফতার করতে আমরা কাজ করে যাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর