• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:২৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

চুয়েটে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২১ পালিত

কারেন্ট বার্তা
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১ | ১১:১৬ pm
                             
                                 

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ বৃক্ষরোপণ কর্মসূচি-২০২১ পালিত হয়েছে। এ উপলক্ষ্যে স্বাস্থ্যবিধি অনুসরণ করে ক্যাম্পাসের বিভিন্ন স্থানে ফলজ, বনজ, ভেষজ চারা রোপণ করা হয়। আজ ১৭ জুন (বৃহস্পতিবার), ২০২১ খ্রি. বেলা ২.৩০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের নতুন প্রশাসনিক ভবন সংলগ্ন এলাকায় উক্ত বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

এ সময় পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. রবিউল আলম, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম, যন্ত্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. জামাল উদ্দিন আহম্মদ, তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরীসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী, কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর