• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

চৌগাছায় কৃষকদের ধান কেটে বাড়িতে দিয়ে আসলো কৃষকদল

মেহেদী হাসান শয়ন, চৌগাছা, যশোর
প্রকাশ হয়েছে : রবিবার, ৩ মে ২০২০ | ১০:৩৪ pm
                             
                                 

 যশোরের চৌগাছায় কৃষকদের ধান কেটে বাড়িতে দিয়ে আসলো কৃষকদল। শুক্রবার সকাল থেকে এই কর্মসূচি গ্রহন করে চৌগাছা উপজেলা কৃষকদল। রবিবার সকালে চৌগাছা উপজেলার ১০নং নারায়নপুর ইউনিয়নের কাদবিলা গ্রামের আবুল হোসেনের ২ বিঘা জমির ধান কেটে বাড়িতে পৌছিয়ে দেয় কৃষকদলের নেতৃবৃন্দ।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের আহবায়ক শামসুজ্জামান দুদু ও বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের সদস্যসচিব কৃষিবিদ হাসান জাফর তুহিন এর নির্দেশে, যশোর জেলা কৃষক দলের তত্ত্বাবধানে এই কার্যক্রম পরিচালিত হয়।

কাদবিলা গ্রামের আবুল হোসেনের সাথে কথা বলে জানা যায়, রবিবার সকালে চৌগাছা থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের অন্যতম সদস্য শফিকুল ইসলামের নেতৃত্বে কৃষকদলের একদল কর্মী তার ২ বিঘা ধান কেটে বাড়িতে পৌছায় দেয়। যাতে করে সে খুবই আনন্দিত।

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের সদস্য শফিকুল ইসলাম কারেন্টবার্তাকে জানায়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ন্যায় কৃষকদল ও মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। আামরা গত ৩ দিন ধরে হতদরিদ্র কৃষকদের জমির ধান কেটে দি। এই মহামারিতে তার দল সবসময় মানুষের পাশে থাকবে বলে তিনি জানায়।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন কৃষকদল নেতা শরিফুল ইসলাম, মো.উজ্জ্বল হোসেন, শরিফ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর