• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

ছাতকে ১৮৭ জনের মনোনয়ন দাখিল

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৯ মার্চ ২০২১ | ১১:২৬ pm
                             
                                 

সুনামগঞ্জ জেলার ছাতকে প্রথম ধাপে ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার জন্য ১৮৭জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছে। তার মধ্যে চেয়ারম্যান পদে ১৭জন, সাধারণ সদস্য পদে ১৩৬জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে রয়েছে ৩৪জন প্রার্থী।

 শুক্রবার (১৯শে মার্চ) প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই করা হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ফয়েজুর রহমান। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

সারাদেশের ন্যায় আগামী ১১ই এপ্রিল প্রথম ধাপে জেলার ছাতক উপজেলার নোয়ারাই, সিংচাপইড় ও ভাতগাঁও ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে বলে সংশ্লিষ্টরা জানান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর